s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

গাছের ঢালে মাইক বাঁধতে গিয়ে যুবকের নির্মম মৃত্যু

0

স্থানীয় মাদরাসার বার্ষিক সভা উপলক্ষে আয়োজন করা হয় মাহফিলের। কয়েকদিন ধরেই চলছিল প্রস্তুতি। রোববার (২১ মার্চ) মাহফিলের দিন সকালে মাইক বাঁধা আর ডেকোরেশন এর কাজ করছিলেন লোকজন। আর মাইক বাঁধতে গাছের ডালে ওঠে বৈদ্যুতিক লাইনের স্পর্শে প্রাণ হারান এক যুবক।

মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার দক্ষিণ জলদী আস্করিয়া পাড়ায় রবিবার সকাল ৮ টায়।

দক্ষিণ জলদির আস্করিয়া পাড়া মাদ্রাসার বার্ষিক সভার মাইক বাঁধতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত যুবকের নাম কাইছার আহমদ (২১)। তিনি বাঁশখালী পৌরসভার সৈয়দ বাহারউল্লাহ পাড়ার ৩নং ওয়ার্ডের মঞ্জুর আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাইছার মাদরাসার পাশে একটি গাছের উঁচু ঢালে মাহফিলের মাইক বাঁধতে উঠেন। ওই গাছের পাশ দিয়ে গেছে ৩৩ হাজার ভোল্টের বৈদ্যুতিক তার। কাইছার মাইক বাঁধার সময় আকস্মিক বৈদ্যুতিক তারে জড়িয়ে গাছের ওপরে মারা যান এবং গাছে ঝুলে থাকেন। খবর পেয়ে বাঁশখালী উপজেলা ফায়ার সার্ভিসের দল উঁচু গাছের ঢাল থেকে কাইছারের লাশ উদ্ধার করেন।

বাঁশখালী পল্লী বিদ্যুতের ডিজিএম জসীম উদ্দীন বলেন, ‘ওইখানে মাইক বাঁধা কিংবা মাহফিলের ব্যাপারে মাদরাসা কর্তৃপক্ষ আমাদের অবহিত করেনি। যদি আমাদেরকে আগে অবগত করা হত তাহলে মাইক বাঁধার সময় আমরা বিদ্যুতের লাইন বন্ধ রাখতাম। আজকে এত বড় একটা দুর্ঘটনা হত না।’

Din Mohammed Convention Hall

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm