আক্রান্ত
১৪৪৮৯
সুস্থ
২৪৮৩
মৃত্যু
২৩৩

গাউসিয়া কমিটি খানখানাবাদ শাখার ৬৫ সদস্যের কমিটি

0

সৈয়দ মুহাম্মদ জাহাঙ্গীর আলমকে সভাপতি ও সৈয়দ মুহাম্মদ হুমায়ন কবির ইমনকে সাধারণ সম্পাদক করে গাউসিয়া কমিটির রাউজান ইউনিয়নের খানখানাবাদ শাখার ৬৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২ ডিসেম্বর) অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনের দ্বি-বার্ষিক কাউন্সিলে সর্বসম্মতিক্রমে ২০১৯-২১ সালের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, প্রধান উপদেষ্টা মাহমুদুল হক, উপদেষ্টা আব্দুর রশিদ ও আহম্মদ শফি, সিনিয়র সহ-সভাপতি আবদু সোবাহান, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ এমরান হোসেন সোহাগ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মুহাম্মদ জালাল উদ্দিন, দাওয়াতে খায়র সম্পাদক হাফেজ মুহাম্মদ জাহেদ, অর্থ সম্পাদক মুহাম্মদ কাসেম সওদাগর, প্রচার সম্পাদক মুহাম্মদ নুরুল আলম, দপ্তর সম্পাদক মুহাম্মদ মুবিনুল হক প্রমুখ।

৭ নম্বর রাউজান ইউনিয়ন পূর্ব শাখা গাউসিয়া কমিটির সভাপতি মকবুল আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ তসলিম উদ্দিন বাদশা পরিচালনায় কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা মুহাম্মদ শফি।

উদ্বোধন করেন কদলপুর ইউনিয়ন শাখার উপদেষ্টা মাওলানা আবু মুছা। বিশেষ অতিথি ছিলেন আবদুর সোবাহান ও আবদুর রশিদ, ৭ নম্বর রাউজান ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক জাগির হোসাইন, অর্থ সম্পাদক মুহাম্মদ নাসির উদ্দিন, দাওয়াতে খায়র সম্পাদক মাওলানা ফরিদ আহমদ, সহ-দাওয়াতে খায়র সম্পাদক সৈয়দ মাওলানা আবু নাসের ও সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ মফিজ সওদাগর।

বক্তব্য রাখেন গাউসিয়া কমিটির কদলপুর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রবিউল হোসেন সুমন, মুহাম্মদ কায়সার পারভেজ, মুহাম্মদ শাহাদাত, মুহাম্মদ কাউছার, মাওলানা হারুন প্রমুখ।

মিলাদ ও কিয়াম পরিচালনা করেন পূর্ব রাউজান তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া মাদারাসার সুপার মাওলানা রফিকুল ইসলাম।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm