আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

গাউসিয়া কমিটিকে সুরক্ষা সামগ্রী ও অনুদান দিলেন নওফেল

0

চট্টগ্রাম নগরের চশমা হিলে চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সাথে সাক্ষাৎ করেন গাউসিয়া কমিটি বাংলাদেশের কেন্দ্রীয় পরিষদের নেতৃবৃন্দ।

এ সময় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বোরহানুল হাসান চৌধুরী সালেহীন গাউসিয়া কমিটি বাংলাদেশকে দুই বক্স পিপিই এবং নগদ ১ লাখ টাকা অনুদান দেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকালে এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে এসব পিপিই ও নগদ অর্থ দেওয়া হয়।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ করোনাকালীন সৃষ্ট সংকট সফলভাবে মোকাবেলা করছে উল্লেখ করে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, গাউসিয়া কমিটি বাংলাদেশ দীর্ঘদিন ধরে মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। করোনাভাইরাসের শুরু থেকে করোনা আক্রান্ত ও করোনা সন্দেহে সারাদেশে ৭২২ জন মৃত্যুবরণকারীর দাফন-সৎকার করে গাউসিয়া কমিটি বাংলাদেশ উজ্জ্বল মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছে।

এছাড়াও টেলিমেডিসিন সেবা, ফ্রি এম্বুল্যান্স সার্ভিস এবং ফ্রি অক্সিজেন সেবা প্রদান করায় গাউসিয়া কমিটিকে ধন্যবাদ জানান শিক্ষা উপমন্ত্রী।

এসময় চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী, গাউসিয়া কমিটি বাংলাদেশের কেন্দ্রীয় চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ কমিশনার, যুগ্ম আহ্বায়ক এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার, মিডিয়া সেলের প্রধান অধ্যক্ষ আবু তালেব বেলাল, সদস্য মুহাম্মদ এরশাদ খতিবী, করোনা রোগী সেবা ও দাফন-কাফন কর্মসূচির প্রধান মাওলানা মুহাম্মদ আব্দুল্লাহ, কর্মী মুহাম্মদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

আদর/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm