s alam cement
আক্রান্ত
১০১৭৮৪
সুস্থ
৮৬৮০১
মৃত্যু
১৩০১

গভীর রাতে আনোয়ারায় বাঁশের ঝোপে পড়ে ছিল কিশোরের লাশ

পরিবারের দাবী হত্যাকাণ্ড

0

‘ভাত খাওয়ার জন্য বসছিল সে। রাত ১০ টার দিকে স্থানীয় সাবেক মেম্বারের ছেলে দিপ্ত দত্ত তাকে ফোন করলে সে বের হয়। এসময় মোটরসাইকেল করে চলে যায় বাইরে। রাত পৌনে দুইটার দিকে থানা পুলিশ জানায় আমার ছেলের লাশ পড়ে আছে বাঁশের ঝোপে। এটা হত্যাকাণ্ড, ঘর থেকে ডেকে নিয়ে আমার ছেলেকে খুন করেছে।’ কান্নাজড়িত কণ্ঠে এসব কথা বলছিলেন নিহতের পিতা মোহাম্মদ ইউছুপ।

রোববার (৩ অক্টোবর) রাত দুইটায় চট্টগ্রামের আনোয়ারা সদরের ইছামতী এলাকা থেকে আবদুল্লাহ আল মাসুম (১৮) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। থানা থেকে ঘটনাস্থলের দূরত্ব ৪০০ মিটারের মতো। নিহত মাসুমের গলা, কোমর ও মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সে আনোয়ারা ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ ইউছুপের পুত্র।

নিহতের পারিবারিক সূত্র জানায়, শনিবার রাত সাড়ে দশটার সময় উপজেলা সদর থেকে চাতরী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সনজিত দত্ত প্রকাশ সাগর মেম্বারের ছেলে দিপ্ত দত্তের মোটরসাইকেলের পেছনে বসে ইছামতি এলাকার দিকে যান মাসুম। পরে রাত পৌনে দুইটার সময় পুলিশের ফোন পেয়ে ইছামতি এলাকায় গিয়ে মাসুমের লাশ উদ্ধার করা হয়।

নিহতের পিতা মোহাম্মদ ইউছুপ আরও বলেন, ‘আমার ছেলেকে ষড়যন্ত্র করে ঘর থেকে ডেকে নিয়ে মেরে ফেলা হয়েছে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই। আমার ২ ছেলে ১ মেয়ের মধ্যে সে মেজ ছেলে। আমি থানায় মামলা করবো।’

এদিকে, বেলা সাড়ে এগারোটার ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার হুমায়ুন কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম সিকদার, ওসি তদন্ত সাঈদ ওমর।

ওসি এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm