গভীররাতে সাজেকে আগুন, পুড়ে ছাই ৩ রিসোর্ট

0

গভীররাতের আগুনে পর্যটন নগরী রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার নয়নাভিরাম সাজেক ভ্যালিতে তিনটি রিসোর্ট পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডের ফলে তিনটি রিসোর্টের পাশাপাশি একটি রেস্টুরেন্ট ও একটি থাকার ঘর পুড়ে ছাই হয়ে গেছে বলে খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে অবকাশ রিসোর্টের নিচতলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে অবকাশ রিসোর্টের পাশে থাকা মেঘছুট, মনটানা ক্যাফে নামক অন্য দুটি রিসোর্টেও আগুন লেগে যায় এবং একটি বসতঘরও আগুনে ভস্মীভূত হয়ে যায়।

চিলেকোঠা রেস্টুরেন্টের মালিক নাসির উদ্দিন পিন্টু জানান, রাত সাড়ে তিনটার দিকে অবকাশ রিসোর্টের নিচতলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে তিনটি রিসোর্ট, একটি রেস্টুরেন্ট ও একটি থাকার ঘর ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিস না থাকায় আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব ছিল না।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম অগ্নিকাণ্ডের ঘটনা নিশ্চিত করে বলেন, সাজেকে অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়েছি। তিনটি রিসোর্ট, একটি রেস্টুরেন্ট ও একটি বসতঘর পুড়ে গেছে।

কাছাকাছি ফায়ার সার্ভিস ছিলনা বলে আগুন নিয়ন্ত্রণে বেগ পেতে হয়েছে। পরবর্তীতে খাগড়াছড়ির দিঘীনালা থেকে ফায়ার সার্ভিস গিয়ে স্থানীয় ও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি বলে জানান তিনি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm