আক্রান্ত
১৮৬৩৯
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

পত্রিকার মাস্টহেড উম্মোচন অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী/ গনতন্ত্রের বিকাশ আর মুক্তবুদ্ধির চর্চায় অনন্য ভুমিকা রাখবে দৈনিক চট্টগ্রাম প্রতিদিন

0

CHATTAGRAM-PRATIDIN-PIC-1-0
দেশে বিকাশমান গনতন্ত্রের উন্নয়ন আর স্বাধীন ও মুক্তবুদ্ধির চর্চায় চট্টগ্রাম প্রতিদিন পত্রিকাটি অনন্য ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন সিকদার। তিনি বলেন, স্বচ্ছ ও বস্তুনিষ্ট সাংবাদিকতা গণতন্ত্রের অগ্রযাত্রাকে বেগমান করে। দেশের গণমানুষের আশা-আকাংখা বাস্তবায়ন আর গণতন্ত্রের অগ্রযাত্রায় অগ্রপথিক হিসেবে দৈনিক চট্টগ্রাম প্রতিদিন পত্রিকাকে অগ্রণী ভুমিকা পালনের আহ্বান জানান তিনি।
বন্দর নগরীর জামালখান রোডের সানমার স্প্রিং গার্ডেনে বৃহস্পতিবার সকালে দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের অফিসে পত্রিকাটির মাস্টহেড উম্মোচন অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান।
দৈনিক চট্টগ্রাম প্রতিদিন নামে নতুন এই দৈনিক পত্রিকাটিকে তারুন্য এবং প্রযুক্তি নির্ভর হওয়ার পরামর্শ দিয়ে মন্ত্রী বলেন, দেশের মানুষের আনন্দ, বেদনা, দু:খ-দুর্দশার সার্বিক চিত্র তুলে ধরার পাশাপাশি উন্নয়ন, অগ্রগতির চিত্রও তুলে ধরতে হবে। যেকোন পরিস্থিতিতে সাহসের সাথে গণমানুষের কথা বলতে দৈনিক চট্টগ্রাম প্রতিদিন কখনো কার্পন্য করবে না বলে আশাবাদ ব্যক্ত করেন মন্ত্রী।
এর আগে সকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন সিকদার দৈনিক চট্টগ্রাম প্রতিদিন কার্যালয়ে এসে উপস্থিত হলে তাকে স্বাগত জানান দৈনিক চট্টগ্রাম প্রতিদিন সম্পাদক গোলাম মাওলা মুরাদ ও প্রকাশক আয়ান শর্মা।
পত্রিকাটির মাস্টহেড উম্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব রনজিৎ কুমার দাশ, ২১ নং জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, যুব উন্নয়ন অধিদফতরের উপ-পরিচালক মোখলেসুর রহমান, দৈনিক বাংলাদেশ প্রতিদিন স্টাফ রিপোর্টার সাইদুল ইসলাম, একুশে টেলিভিশনের ব্যুরো প্রধান নয়ন বড়–য়া, মোহনা টেলিভিশন চট্টগ্রাম ব্যুরো প্রধান শুভ্রাশিষ দাশগুপ্ত রনি, উপ ব্যুুরো প্রধান জামাল হোসাইন মন্জু, সিনিয়র রিপোর্টার রাজীব সেন প্রিন্স, সুমন কুমার দে, স্টাফ রিপোর্টার মুক্তা মানোয়ার, আমিনুল হক শাহীন, ক্যামেরা পারসন আসাদুজ্জামান রিমন, মো. রমজান প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

আইএমইআই নম্বর না মিললেই অকেজো হয়ে যাবে মোবাইল

আপনার ফোন বিদেশ থেকে আনা? অপেক্ষায় থাকুন দুঃসংবাদ আসছে খুব তাড়াতাড়ি

ksrm