খেলার মাঠে ছুরির আঘাত, প্রাণ হারাল স্কুলছাত্র

টেকনাফ

0

কক্সবাজারের টেকনাফে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে জসিম উদ্দিন নামের ১৬ বছর বয়সী এক স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) রাত ১২টায় কক্সবাজার থেকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে ডুলাহাজারা এলাকায় ঐ ছাত্রের মৃত্যু হয়।

নিহত জসিম উদ্দিন হোয়াইক্যং মনিরঘোনার দিনমজুর ছৈয়দ মিয়ার ছেলে এবং হোয়াইক্যং আলহাজ্ব আলী আছিয়া স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফ।

স্থানীয়রা জানান, শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে খেলার মাঠে তিন-চার জন ছেলেকে মারধর করে হোয়াইক্যং ইউনিয়নের আমতলী মনিরাঘোনা এলাকার বখতিয়ার আহমদের ছেলে খাইরুল বশর (১৭)। পরদিন (শনিবার) বিকালে একই খেলার মাঠে বিষয়টি নিয়ে খাইরুল বশরের সঙ্গে জসিম উদ্দিনের বাকবিতণ্ডা হয়। এতে ক্ষিপ্ত হয়ে বশর জসিমকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় জসিমকে পার্শবর্তী এনজিও হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে শনিবার রাতেই চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ভারপ্রাপ্ত) এসআই আরিফ বলেন, ‘স্কুলছাত্র জসিম উদ্দিনের লাশ মর্গে রয়েছে। আসামি খাইরুল বশরকে ধরতে রাতেই অভিযান চালানো হয়েছে। তবে এখনও পর্যন্ত (রোববার সকাল ১১টা) কোনো অভিযোগ পাওয়া যায় নি।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন