খেলার ছলে নদীতে ডুবে শিশুর মৃত্যু লামায়

0

বান্দরবানের লামায় নদীতে ডুবে আফিজা আকতার (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (৩ আগস্ট) বেলা সাড়ে ১১টায় রূপসীপাড়া ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। নিহত আফিজা আকতার ইব্রাহিম লিডার পাড়ার মো. জসিম উদ্দিনের মেয়ে।

নিহতের মা ইয়াছমিন আক্তার বলেন, আমি সংসারের গৃহস্থালির কাজ করছিলাম। আমার মেয়ে আফিজা আকতার উঠোনে খেলছিল। বাড়ি থেকে ১০০ ফুট পূর্ব পাশ দিয়ে লামা খালটি প্রবাহিত হয়েছে। কখন যে বাচ্চাটি খেলার ছলে খালের পাড়ে চলে যায় বুঝতে পারিনি। কিছুক্ষণ পরে লোকজনের চিৎকার শুনে দৌঁড়ে বেরিয়ে এসে শুনি বাচ্চা পানিতে পড়েছে এবং স্থানীয়রা তাকে উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে যাচ্ছে। পরে চিকিৎসক বলেন, হাসপাতালে নেওয়ার আগেই বাচ্চা মারা গেছে।

প্রত্যেক্ষদর্শীরা জানান, আমরা লামা খাল ও মাতামুহুরী নদীর মোহনায় বসে বড়শি দিয়ে মাছ ধরছিলাম। হঠাৎ লামা খালের পানি দিয়ে একটি শিশু ভেসে আসতে দেখে তাকে উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ আল বাকী।

বিষয়টি নিশ্চিত করেছেন লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা। তিনি বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান, গণ্যমান্য ব্যক্তি ও শিশুর পিতা-মাতার সম্মতিতে লাশটি দাফন সম্পন্ন করতে বলা হয়েছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন