খুলশীতে ১২ বছরের শিশুকে ৩ জন মিলে ধর্ষণ

0

পোশাক কারখানায় চাকরি করেন মা। মা কাজে গেলে বাসায় একা থাকত ১২ বছরের মেয়ে। সেই সুযোগে রাতের বেলা বাসা থেকে মেয়েটিকে বাইরে নিয়ে এসে তিনজন মিলে গণধর্ষণ করে। ঘটনাটি চট্টগ্রামের খুলশী থানার পূর্ব নাসিরাবাদের তুলাতলি এলাকার। শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের পর এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২ জুলাই) দিবাগত রাতে পূর্ব নাসিরাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) আবু বক্কর ছিদ্দিক।

তিনি বলেন, ‘ঘটনার পরে ভিকটিমের মা তিনজনকে আসামি করে খুলশী থানায় মামলা দায়ের করেছিল। পুলিশ অভিযান চালিয়ে তিনজনকেই গ্রেফতার করেছে। তারা হলেন- মো. শফিক আহমেদ শাকিল, মো. আলাউদ্দিন ও শফি। গ্রেফতারকৃত তিনজনই ১৯-২১ বছর বয়সী।

আবু বক্কর ছিদ্দিক আরও জানান, ‘শিশুটি পরিবারের সঙ্গে খুলশী থানার পূর্ব নাসিরাবাদ এলাকায় বসবাস করত। তার মা পোশাক কারখানায় চাকরি করেন। মা কাজে গেলে মেয়েটি বাসায় একা থাকত। সেই সুযোগে বৃহস্পতিবার (১ জুলাই) রাতে বাসা থেকে মেয়েটিকে ফুসলিয়ে বাইরে নিয়ে তিনজন মিলে ধর্ষণ করে।’

খবর পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়। বর্তমানে শিশুটি চমেক হাসপাতালে ভর্তি আছে।

এমএহক

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm