s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

খুলশীতে ধরা তিন মোটরবাইক চোর, একজন রাউজানের

0

চট্টগ্রাম নগরীর খুলশীতে তিন মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার‌ করেছে পুলিশ। দীর্ঘদিন ধরে তারা চোরাই মোটরবাইককে ঘষামাজা করে চেসিস বদলিয়ে অন্যত্র বিক্রি করে দেওয়ার কাজ করে আসছিলেন।

খুলশী থানার পুলিশ বুধবার (১৪ জুলাই) সকালে নগরীর পাঁচলাইশ থানা এলাকা ও রাউজান থেকে তাদের গ্রেপ্তার করে। মোটরসাইকেল চুরির দায়ে অভিযুক্ত এই তিনজন হলেন— রাঙামাটির কোতোয়ালী থানার মো. আব্দুল খালেকের ছেলে মো. রবিউল হাসান প্রকাশ রাকিব (৩০), সন্দ্বীপের হরিষপুর এলাকার মো. শাহাদাতের ছেলে মো. আবুল কালাম আজাদ প্রকাশ অভি (২০) ও হাটহাজারী থানার ফরহাদাবাদ এলাকার মৃত আমীর আলীর ছেলে এজাহারুল ইসলাম প্রকাশ জুয়েল (২৫)।

রবিউল হাসান প্রকাশ রাকিব (৩০), আবুল কালাম আজাদ প্রকাশ অভি (২০) এবং এজাহারুল ইসলাম প্রকাশ জুয়েল।

খুলশী থানার পুলিশ জানিয়েছে, গত ৭ জুলাই চট্টগ্রাম নগরীর লালখানবাজার হাইলেভেল রোডের সেলিমের বিল্ডিংয়ের নিচতলা থেকে বখতেয়ার উদ্দিন নামে এক ব্যক্তির মোটরসাইকেল চুরি হয়। বখতেয়ার উদ্দিন বিষয়টি নিয়ে অভিযোগ করলে খুলশী থানা পুলিশ নগরীর পাঁচলাইশ থানার সামনে থেকে এজাহার ইসলাম জুয়েলকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, জুয়েলের দেওয়া তথ্যমতে রাউজান উপজেলার ফরেস্ট অফিস গেটের সামনে থেকে বাকি দুজনকে গ্রেপ্তার করা হয়।

পরে এই তিনজনকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, দীর্ঘদিন ধরে তারা চোরাই মোটরবাইককে ঘষামাজা করে চেসিস বদলিয়ে অন্যত্র বিক্রি করে দেওয়ার কাজ করে আসছিলেন।

Din Mohammed Convention Hall

এদেকে উদ্ধার হওয়া তিনটি মোটরসাইকেলের বিবরণ দিয়েছে পুলিশ। এর একটিতে মোটরসাইকেল রেজিস্ট্রেশনের নম্বর প্লেটটি নেই। কালো রঙের ওই পালসার ১৫০ সিসি মোটর সাইকেলের চেসিস নম্বর MD2A1CYZJCJ95737 ও ইঞ্জিন নম্বর DHYCJJ42225।

উদ্ধার হওয়া লাল রঙের অপর পালসার ১৫০ সিসি মোটরসাইকেলের ‘ঘষামাজা’ চেসিস নম্বর -MD2DHDHZ7RCL75229, ইঞ্জিন নম্বর-DHGBRL76837 ও নম্বর প্লেটে নম্বর চট্টমেট্রো-ল-১১-৩৭৫৬।

এছাড়া অপর পালসার মোটরসাইকেলটির ঘষামাজা চেসিস নম্বর- MD2AllCZ7FWA89246, ইঞ্জিন নম্বর-DHZWFA01823। নম্বর প্লেটে এর নম্বর-চট্টমেট্রো-ল-১৩২৪১৩ বর্তমানে লেমেনেটিং পেপারে— চট্টগ্রাম-ল-১৫-২৭৮৬।

গ্রেপ্তারকৃত তিনজনের বিরুদ্ধে খুলশী থানায় মামলা দায়ের করা হয়েছে।

আইএমই/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm