খুলশীতে ইয়াবাসহ গ্রেপ্তারকৃত ৫ নারী দুইদিনের রিমান্ডে

0

চট্টগ্রামের খুলশী থেকে ইয়াবাসহ গ্রেপ্তারকৃত এক ভারতীয় নাগরিকসহ পাঁচ নারীকে দুই দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খায়রুল আমীনের আদালত পুলিশের পাঁচদিনের রিমান্ডের আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন।

সিএমপির অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান জানান, রোববার (২০ অক্টোবর) চট্টগ্রাম নগরীর খুলশী থানার জাকির হোসেন রোডের নাসিরাবাদ মহিলা কলেজ মোড় থেকে পাঁচ নারীকে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক করেছিল র‌্যাবে। পরে তাদের খুলশী থানায় হস্তান্তর করার পর তাদের প্রত্যেকের বিরুদ্ধে পাঁচদিনের রিমান্ড আবেদন করেছিল পুলিশ। তবে আদালত শুনানি শেষে প্রত্যেককে দুইদিন করে রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন।

মামলায় অভিযুক্তরা হলেন রোজিনা বেগম (৫২) তার মেয়ে নাঈমা বেগম (২৮), শাহনাজ বেগম (৫০) ও তার মেয়ে সুমাইয়া ইসলাম (২১) এবং ভারতীয় নাগরিক কোমল কর (২৮)। এরমধ্যে কোমল কর ভারতের উত্তরাখাণ্ডের বাসিন্দা। রোজিনা ও নাঈমা ঢাকার মোহাম্মদপুর এবং শাহনাজ ও সুমাইয়া মিরপুরের বাসিন্দা। তারা বিভিন্ন সময়ে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে বাংলাদেশের বিভিন্ন স্থানের পাশাপাশি ভারতে সরবরাহ করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে স্বীকার করেছিল বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার তারেক আজিজ।

এডি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন