s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

খুনের আসামি দুবাই থেকে ফিরেই পুলিশের হাতে ধরা, যাবজ্জীবন খাটছেন বাবা ও ভাই

0

চট্টগ্রামের মিরসরাইয়ে দিদারুল আলম নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হত্যা মামলার এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৮ জুলাই) দিবাগত রাতে মিরসরাই সদরের সুফিয়া রোডস্থ গুলিস্তান পেট্রোল পাম্পের পাশ থেকে তাকে গ্রেপ্তার করে জোরারগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত দিদারুল আলম করেরহাট ইউনিয়নের কাটাগাং গ্রামের সৈয়দ আহম্মদের পুত্র। একটি হত্যা মামলায় রায় ঘোষণার আগেই দুবাই পালিয়ে যায় দিদার। মাসখানেক আগে দেশে ফিরেই গ্রেপ্তার হতে হলো পলাতক এ আসামিকে। এ ঘটনায় দিদারের বাবা ও ভাইয়েরও যাবজ্জীবন শাস্তি হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে ২০০৬ সালের ১৯ ফেব্রুয়ারি করের হাটের কাটাগাং এলাকার সৌরভ হোসেনকে (২৫) দুবৃর্ত্তরা কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে পরদিন ২০ ফেব্রুয়ারি চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় সৌরভের পরিবার দিদারসহ কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় আদালত দিদার, তার ভাই জাহাঙ্গীর ও বাবা সৈয়দ আহম্মদকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

এদের মধ্যে বাকি দুই আসামি গেপ্তার হয়ে কারাভোগ করলেও দিদার দুবাইয়ে পালিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ থানার এএসআই আমজাদ হোসেন বলেন, গ্রেপ্তার দিদারুলকে সোমবার (১৯ জুলাই) আদালতে প্রেরণ করা হয়েছে।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm