আক্রান্ত
১৮২৪৪
সুস্থ
১৪৩৬১
মৃত্যু
২৮৪

খালেদা জিয়া নিজেই অবরুদ্ধ হয়ে আছেন -স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম

lNazrul Photo 01.Gaibandha

 
গাইবান্ধা প্রতিনিধি
স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, আপনারা হরতাল অবরোধ ডাকেন কিন্তু সেটা কোথাও পালন করা হয় না, বাংলার জনগণ সেটা মানে না । আপনি নিজেই অবরুদ্ধ হয়ে আছেন। আপনি নির্বাচন চান, সে নির্বাচন হবে। তবে ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন নয়। ২০১৯ সালের নির্বাচনে সারা দেশে অবশ্যই আওয়ামীলীগের জয়জয়কার হবে।
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ১৪ দলের উদ্যেগে বুধবার বিকালে গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রধান আতাউর রহমান বাবলুর পরিচালনায় জনসভায় বক্তব্য রাখেন গাইবান্ধা-৪(গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ফকু, জেলা যুবলীগের সভাপতি  শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকারিয়া ইসলাম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আকন্দ বুলবুল প্রমূখ।
সভায় স্বাস্থ্য মন্ত্রী নাসিম গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নিত করার ঘোষনা দেন এবং একটি আধুনিক এ্যাম্বুলেন্স প্রদানের ঘোষনা দেন।
এর আগে স্বাস্থ্য মন্ত্রী নাসিম গোবিন্দগ্ঞ্জ উপজেলা আওয়ামী লীগের চারতলা বিশিষ্ট অফিস ভবনের উদ্বোধন করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

মন্তব্য নেওয়া বন্ধ।

আরও পড়ুন
ksrm