খালেদা জিয়ার দুঃখ, তারা মা-ছেলে মূর্খ—প্রতিবাদ সমাবেশে লতিফ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য ও সংসদ সদস্য এমএ লতিফ এমপি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানকে মূর্খ বলে দাবি করেছেন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) নগরীর ইপিজেড মোড় এলাকায় দেশব্যাপী বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে সমাবেশ আয়োজন করে দক্ষিণ হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগ। তারেক জিয়ার বিচারের দাবিতে ও বিএনপির নৈরাজ্যর বিরুদ্ধে করা সমাবেশে এমএ লতিফ এমপি একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আপনারাও সুখে থাকেন, দেশের মানুষকেও সুখে থাকতে দেন। স্বাধীনতার সপক্ষের শক্তির সম্মিলনের সময় এসেছে। আবার হুংকার দিচ্ছে। পাকিস্তানের দোসররা আবারও নৈরাজ্যে নেমেছে। মানুষকে ভয়ভীতি দেখিয়ে, দেশে নৈরাজ্য সৃষ্টি করে বাংলাদেশের অগ্রগতিকে তারা রুখে দিতে চায়।’

তিনি বলেন, ‘আমরা আগামীতেও এ দেশের উন্নয়নে বঙ্গবন্ধুকন্যার হাতকে শক্তিশালী করবো। এ এলাকায় অন্য জেলার যারা বাস করে, তারা কর্মমুখি মানুষ। তারা আপনাদের সঙ্গে কোনো ঝামেলায় জড়াতে চায় না৷ তাদের শান্তি বিনষ্ট করবেন না। বাংলাদেশে ১৩টি কেপিআই সমৃদ্ধ এলাকায় নৈরাজ্য আমরা সহ্য করব না।’

আওয়ামী লীগ নেতা হাজী মোহাম্মদ আসলাম ও সেলিম আফজালের সঞ্চালনায় এ সমাবেশে সভাপতিত্ব করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন।

Yakub Group

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইপিজেড থানা আওয়ামী লীগের আহ্বায়ক হারুনর রশিদ, ইপিজেড থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবু তাহের, আকবর হোসেন কবি, ইপিজেড থানা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শারমিন ফারুক সুলতানা।

এছাড়া বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, জাবেদ হোসেন,আব্দুর রউফ, আক্তারুল জামান বাবুল, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা, ইপিজেড থানা শ্রমিক লীগের আহ্বায়ক জাহেদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুনজ্জামান মামুন, লোকমান হাকিম, আক্কাছ উদ্দিন সওদাগর, নেছারমিয়া আজিজ, আয়াসিম আকরাম, মোহাম্মদ হারুন, মো. দিদার ও ব্যারিস্টার সুলতান আহমদ ডিগ্রি কলেজ ছাত্র সংসদের ভিপি জাহিদ হোসেন খোকন।

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm