s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

খাতুনগঞ্জ ও কোরবানীগঞ্জে গাঁজাসহ ৬জন পুলিশের হাতে

0

চট্টগ্রাম নগরীতে পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ ৬ মাদক কারবারিকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে প্রায় ১৪ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। শনিবার (২০ নভেম্বর) খাতুনগঞ্জ ও কোরবানীগঞ্জ এলাকায় পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, নগরের খাতুনগঞ্জ হাজী মোনাফ মার্কেটে মাদক কেনা-বেচা হয় এমন—সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। পরে মার্কেটের চতুর্থ তলার একটি কক্ষ থেকে ৭ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে কোরবানিগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে (২০ নভেম্বর) রাতে আরও ৬ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়।

আটকৃতরা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর থানার নবীপুর এলাকার মৃত খাদেম আলীর ছেলে মো. ইব্রাহিম খলিল (৫২), কুমিল্লা জেলার দেবিদ্বার থানার গাংচর এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে মো. আবু তাহের (৪০), একই এলাকার মৃত জহুর আলীর ছেলে মো. হারুন (৩৫), মৃত ফজলুল হকের ছেলে মো. জসীম (৩৮), নোয়াখালী জেলার সুধারাম থানার জগতপুর এলাকার মৃত ওমর ফারুকের ছেলে আব্দুর রহমান সোহেল (২৭) ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার নবীপুর এলাকার মৃত কাজেম আলীর মেয়ে নাছিমা বেগম (৪৩)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিন বলেন, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা কুমিল্লা থেকে পাইকারি দামে গাঁজা নিয়ে এসে নগরের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন।

তাদের মধ্যে ইব্রাহিমের বিরুদ্ধে ১টি মামলা, হারুনের বিরুদ্ধে বাকলিয়া, কোতোয়ালী ও পাঁচলাইশ থানায় ৫টি মামলা ও নাছিমা বেগমের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আরএম/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm