খাতুনগঞ্জের মাসুদ মাঝি খুনের মামলায় ২ আসামি গ্রেপ্তার

খাতুনগঞ্জ এলাকার চাঁন মিয়া লেইনে শ্রমিক মাঝি মো. মাসুদকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. সোহাগ (২২) ও মো. সাইদুল হোসেন (২২)।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) কোতোয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

চট্টগ্রামের বাকলিয়া থানার মোজাহের কলোনী থেকে মো. সোহাগকে ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কাশিপুর এলাকা থেকে মো. সাইদুল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, ‘তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামিদের অবস্থান শনাক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের ধরার জন্য অভিযান অব্যাহত আছে।’

তিনি জানান, মুল ঘটনার মাস্টারমাইন্ড হলো সাইদুল হোসেন। গত ১৭ অক্টোবর সন্ধ্যায় খাতুনগঞ্জস্থ চাঁন মিয়া লেইন সামির ট্রেডিং নামে একটি প্রতিষ্ঠানের সামনে রাস্তার উপর পিকআপ ঢোকার বিষয় নিয়ে কথা কাটিকাটি হয়। আসামি রাসেল মিয়া তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে চলে গেলেও উক্ত ঘটনায় সে ক্ষিপ্ত হয়ে পুনরায় অন্য আসামিদেরকে নিয়ে এসে শ্রমিক মাঝি মো. মাসুদকে ঝাপটে ধরে মারধর করতে থাকে।

Yakub Group

ওই সময়ে মাসুদ তার কাছে থাকা মালামাল লোড আনলোডের হুক দিয়ে আসামিদেরকে আঘাত করার চেষ্টা করে এবং নিজেকে বাচাঁনোর চেষ্টা করে। একপর্যায়ে আসামী মো. সাইদুল হোসেন তার পকেট থেকে টিপ ছোরা বের করে মাসুদকে ছুরিকাঘাত করে। এরপর তারা আত্মগোপন করার জন্য বিভিন্ন স্থানে পালিয়ে যায়। পলাতক অন্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

এএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm