s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

খাগড়াছড়িতে বিনামূল্য চিকিৎসাসেবা, শীতবস্ত্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দিলো সেনাবাহিনী-বিদ্যানন্দন ফাউন্ডেশন

0

খাগড়াছড়ির গুইমারায় বিনামূল্য চিকিৎসাসেবা, শীতবস্ত্র বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দন ফাউন্ডেশন। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) উপজেলার গুইমারা সরকারি কলেজের মাঠে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, আমরা একে অপরের পরিপুরক। মানবতার সেবায় এগিয়ে আসতে পারাটাই জীবনের স্বার্থকতা।

প্রধান অতিথি, গুইমারা সরকারি কলেজ সরকারি করণে ভূমিকা রাখায় বাংলাদেশ সেনাবাহিনীর প্রসংশা করেন।

২৪ পদাতিক ডিভিশনের গুইমারা রিজিয়নের জনকল্যাণমূলক কর্মসূচির ধারাবাহিকতায় গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে ৫ উপজেলার ৫ শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ, বিনামূল্যে চিকিৎসা ও ৬০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আ স ম রিদওয়ানুর রহমান বলেন, পার্বত্য চট্টগ্রামে বাংলাদেশ সেনাবাহিনী প্রতিটি ক্ষেত্রে সেবার মান বৃদ্ধিসহ অসহায় মানুষের সেবায় কাজ করে যাচ্ছে।

এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে জানিয়ে তিনি শান্তি-শৃঙ্খলা-নিরাপত্তা ও সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে বদ্ধপরিকর বলে মন্তব্য করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত মহিলা আসনের এমপি বাসন্তী চাকমা, বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল মো. আবদুল মালেক, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, বিদ্যানন্দ ফাউন্ডেশন এর পরিচালক মো. জামাল উদ্দিন।

এছাড়াও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মেমং মারমা, মাঈন উদ্দিন, হিরণ জয় ত্রিপুরা, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা উপস্থিত ছিলেন।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm