খাগড়াছড়িতে জেলা প্রশাসক টি-টোয়েন্টির শিরোপা সুর্যশিখা ক্লাবের

0

খাগড়াছড়ি জেলা প্রশাসক আয়োজিত টি-টোয়েন্টি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সূর্যশিখা ক্লাব। তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে তারা মাত্র ১ রানে হারায় প্রজন্ম ক্লাবকে। টসে জিতে সূর্যশিখা ক্লাবকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় প্রজন্ম ক্লাব। ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে রাজিবের ৩৭, সোহানের ৩২ এবং সৌরভের ৩০ রানের সুবাদে ৭ উইকেটে ১৮৮ রান করে সূর্য্য শিখা। জবাবে প্রজন্ম ক্লাব নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮৭ রানে থেমে যায়। দলের পক্ষে ইরফান ম্যাচ সর্বোচ্চ ৯৩ রান করেও অল্পের জন্য জয়ের দেখা পাননি। সূর্যশিখার দিদারুল নেন ৪ উইকেট। ফাইনালে সেরা খেলোয়াড়ের পুরষ্কার উঠে প্রজন্ম ক্লাবের ইরফানের হাতে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার তুলে দেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিব উল্লাহ মারুফ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সাইদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শানে আলম, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আজিম-উল-হক, সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, যুগ্মসম্পাদক আজহার হীরা ও বিসিবির কোচ মুজাহিদ বাবুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বিজয়ী দলকে গোল্ডকাপ ট্রফির পাশাপাশি ৩০ হাজার টাকা এবং রানার আপ দলকে ২০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়।
এছাড়া আগামী মৌসুমে (২০২১ ও ২০২২ সালে) জেলা প্রশাসক টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের জন্য ৫ লক্ষ টাকা অনুদান দেয়ার কথা ঘোষনা করেন জেলা প্রশাসক।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

হোম কোয়ারেন্টাইনে চিকিৎসকসহ চারজন

খাগড়াছড়ির করোনা আইসোলেশন ওয়ার্ডে রোগীর মৃত্যু

স্থগিত মুজিববর্ষের ক্রিকেট এবং কনসার্টও

করোনার কারণে চট্টগ্রাম থেকে ঢাকায় স্থানান্তরিত হলো ডিপিএল