আক্রান্ত
৯৪০৫
সুস্থ
১১৩১
মৃত্যু
১৮৭

ক্রিস গেইল ঢাকায়, চট্টগ্রামের হয়ে মাঠে নামবেন কাল

0
high flow nasal cannula – mobile

মাঠ কিংবা মাঠের বাইরে, ক্রিস গেইল মানেই সবসময় বড় খবর। তেমনি বঙ্গবন্ধু বিপিএলে সোমবার কোন ম্যাচ না থাকলেও এদিন টুর্নামেন্টের সবচেয়ে বড় খবর একটাই-ক্রিস গেইল ঢাকায় এসেছেন! লম্বা বিমান ভ্রমণ শেষে সোমবার সকালেই ঢাকায় নামেন গেইল। এই আসরে টি-টোয়েন্টির সুপারস্টার ক্রিস গেইল খেলবেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে।

অবশ্য গেইল ঢাকায় এসে যোগ দেয়ার আগেই ১৪ পয়েন্ট নিয়ে শেষ চার নিশ্চিত করে ফেলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। শেষ চারের লড়াইয়ের আগে লিগ পর্যায়ের মাত্র দুটি ম্যাচ বাকি আছে তাদের। এই দুটি ম্যাচে ক্রিস গেইলকে অ্যাকশনে দেখা যেতে পারে। মজার বিষয় হলো এই দুই ম্যাচেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রতিপক্ষ কিন্তু রাজশাহী রয়্যালস! যারা এখন পর্যন্ত টুর্নামেন্টের শেষ চারের দল হিসেবে চট্টগ্রামের মতো টিকিট পেয়েছে। ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে রাজশাহী রয়্যালস। সমান সংখ্যক ম্যাচে চট্টগ্রামের পয়েন্টও সমান। কিন্তু রান গড়ে এগিয়ে থাকায় তালিকার এক নম্বরে আছে রাজশাহী। শেষ দুই ম্যাচের পরে তাহলে কে থাকবে পয়েন্টের শীর্ষে?

সেই প্রশ্নের উত্তর খোঁজা শুরু হবে মঙ্গলবার থেকে। মঙ্গলবার রাতে মিরপুরে রাজশাহী বনাম চট্টগ্রামের ম্যাচ। গেইল কি খেলছেন এই ম্যাচে? এই প্রশ্নের উত্তরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের উত্তরটা এমন-‘গেইল খেলার মতো ফিট আছেন।’

খেলার মতো ফিটনেস যদি থাকে তাহলে গেইলকে ডাগআউটে বসিয়ে রাখার কোন অর্থই হয় না। তাছাড়া গেইল সাধারণত যে কোন টুর্নামেন্টে নিজেকে মেলে ধরতে একটু সময় নেন। আর তাই শেষ চারের লড়াইয়ে গেইল যেন নিজেকে পুরোপুরি মেলে ধরতে পারেন; ব্যাট হাতে ঝড় তোলার শুরুটা করতে পারেন- সেই বিবেচনায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স গেইলকে শেষ চারে নামার আগের দুই ম্যাচেও খেলাতে চায়।

ক্রিস গেইল একাদশে থাকার অর্থই হলো প্রতিপক্ষের ওপর একটা বাড়তি চাপ তৈরি হওয়া। রাজশাহী রয়্যালসের ওপর সেই চাপ তৈরি করার সুযোগ কেন হাতছাড়া করবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

তবে রাজশাহী রয়্যালসও যে ছেড়ে কথা বলবেনা তা গেইলের স্বদেশী আন্দ্রে রাসেলের নেতৃত্বে সম্যক অবহিত হয়েছেন বিপিএল দর্শকরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm