ক্যালিফোর্নিয়ায় ফোবানা’র অ্যাওয়ার্ড পেলেন সন্দ্বীপের আব্দুল কাদের

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে ৩৬তম ফোবানা সম্মেলনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্রের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিয়া। তিনি নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে চলছে তিনদিনব্যাপী ফোবানা সম্মেলন। শুক্রবার (২ সেপ্টেম্বর) ভার্চুয়ালি এ সম্মেলনের উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুল কাদের মিয়া।

উদ্বোধনী বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। সম্মেলন মঞ্চে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত সাংস্কৃতিক ব্যক্তিত্ব ভাস্বর বন্দ্যোপাধ্যায় ও লায়লা হাসান।

আরও উপস্থিত ছিলেন অভিনেত্রী তারিন, ফোবানা চেয়ারম্যন আতিকুর রহমান, সেক্রেটারি ডক্টর রফিক খান, সাবেক চেয়ারম্যান বেদারুল ইসলাম বাবলা, সাবেক চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী, ফোবানার কনভেনার আবুল ইব্রাহিম, সদস্য সচিব সৈয়দ এম হোসেন বাবু, হোস্ট প্রেসিডেন্ট জাহিদ হোসেন, চিফ কো অর্ডিনেটর কাজী মাসরুরুল হুদা, ফোবানা ট্রেজারার এসএম লতিফুর রেজা তুষার ও হোস্ট ট্রেজারার দেওয়ান জমির পলাশ।

Yakub Group

জাতির জনক বঙ্গবন্ধুকে উৎসর্গ করো এ সম্মেলনে উত্তর আমেরিকার বিভিন্ন অঙ্গরাজ্য থেকে প্রায় ৬৫টি সংগঠনের প্রতিনিধিরা এবং উত্তর আমেরিকার সংস্কৃতিমনা বাঙালিরা উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm