s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

ক্যান্সারে মৃত কাতারপ্রবাসীর সন্তানের লেখাপড়ায় চট্টগ্রাম সমিতি কাতারের সহায়তা

0

ক্যান্সারে মৃত্যুবরণকারী কাতারপ্রবাসী মো. ইস্কান্দার আলীর দুই নাবালক সন্তানের লেখাপড়ার জন্য আর্থিক সহায়তা দিয়েছে চট্টগ্রাম সমিতি কাতার ।

সম্প্রতি চট্টগ্রামের রাউজান উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের বড় ঠাকুর পাড়ারপ্রয়াত প্রবাসীর বাড়িতে সংগঠনের পক্ষ থেকে এফডিআরের জন্য এক লক্ষ টাকা অনুদানের চেক হস্তান্তর করা হয়।

মো. ইস্কান্দার আলীর দুই নাবালক সন্তান সিয়াম ও মাহিরের উপস্থিতিতে চট্টগ্রাম সমিতি কাতার সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ নুর পরিবারের হাতে এই চেক তুলে দেন।

এই সময় অন্যদের মধ্যে উপজেলার ১৪ নং বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল আলম, পূর্ব গুজরা ইউপি প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ, “রাউজান সাহিত্য পরিষদ” এর সভাপতি কবি মহিউদ্দিন ইমন, প্রিয়কাগজের প্রকাশক/ব্যবস্থাপনা সম্পাদক মো. জিয়াউর রহমান, রাউজান সাহিত্য পরিষদের সহ-সভাপতি ও গাউসিয়া কমিটি উত্তর জেলার নির্বাহির সদস্য ব্যবসায়ী আহমেদ ছৈয়দ, রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাহেদুল আলম ও তৈয়ব চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এস.এম ইউসুফ উদ্দিন, সাংবাদিক নুর আলম ও মো. সোহেল রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সমিতির সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ বলেন, কাতারে বসবাসরত চট্টগ্রামের সুবিধাবঞ্চিত, কর্মহীন, নি:স্ব ও রোগাক্রান্ত প্রবাসীদের কল্যাণে দৃঢ় প্রত্যয়ে কাজ করেন চট্টগ্রাম সমিতি কাতার।

তিনি জানান, বিগত চার মাস আগে ব্রেনস্ট্রোক করে কাতারে চিকিৎসারত রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের আরেকজন কাতারপ্রবাসী সেলিম খানকে দেশে পাঠানোর বিষয়ে চট্টগ্রাম সমিতি কাতারের আর্থিক অনুদান প্রদান করার কথা উল্লেখ করেন।

মো. ইস্কান্দার আলীর পরিবারসহ উপস্থিত সবাই প্রবাসীর দুই শিশুর শিক্ষাব্যয়ে অনুদানের জন্য চট্টগ্রাম সমিতি কাতারকে কৃতজ্ঞতা জানান।

ক্যান্সারে আক্রান্ত মো. ইস্কান্দার আলী গত মাসে কাতারে মারা যান এবং চট্টগ্রাম সমিতি কাতারের সহযোগিতায় তার মরদেহ দেশে পাঠানো হয়েছিল।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm