কোয়ারেন্টাইন মানছেন না পশ্চিম মাদারবাড়িতে ভারত ফেরত দম্পতি

0

ভারত থেকে চিকিৎসা শেষে ফিরে এসে কোয়ারেন্টাইন অনুসরণ না করে দিব্যি ঘুরছেন চট্টগ্রামের পশ্চিম মাদার বাড়ি এলাকার এক দম্পতি। শুধু তাই নয়, কোয়ারেন্টাইন পাত্তা দিচ্ছে না ওই পরিবারের অন্য সদস্যরাও। আতঙ্কে রয়েছেন স্থানীয়রা।

তারা হলেন চট্টগ্রামের সদরঘাট থানার পশ্চিম মাদার বাড়ির যুগী চাঁদ মসজিদ হোলা পুকুর লেইনের কামাল জমিদারের বাড়ির মৃত আবুল বশরের পুত্র মোহাম্মদ জাহাঙ্গীর (৬০) তার স্ত্রীর নুর নাহার বেগম (৫২)। গত ২৩ মার্চ রাত আনুমানিক ৩টার দিকে ভারত থেকে বাড়িতে ফেরেন তারা। এর আগে, গত ১ মাস আগে চিকিৎসা নিতে দুইজনই ভারতে যান।

স্থানীয়রা বলেন, গত ২৩ মার্চ রাতে এক মাস ভারত থেকে চিকিৎসা শেষে বাড়িতে ফিরেন। ওই পরিবারের কেউ কোয়ারেন্টাইন মানছেন না। গাফিলতি করছেন জাহাঙ্গীরের পাশাপাশি তার ছেলেও। তারা দোকানে ও এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। তাদের এই অবিবেচক আচরণ দেখে আমরা স্থানীয়রা করোনা সংক্রমণের ঝুঁকিতে আছি।

এ বিষয়ে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম ফজলুর রহমান ফারুকী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‌‘বিষয়টি এখন শুনলাম। এখনই সেখানে ৫ মিনিটের মধ্যে পুলিশ যাচ্ছে। ঘটনার সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

মুআ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন