কোয়ারেন্টাইন না মেনে পতেঙ্গায় ঘুরে বেড়াচ্ছে ভারত ফেরত শিক্ষার্থী সানি

0

কোয়ারেন্টাইন না মেনে চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানার মহাজন ঘাটার সংলগ্ন মহাজন টাওয়ারে মামার বাড়িতে অবস্থান করে এলাকায় ঘুরে বেড়ানোর অভিযোগ উঠেছে বিদেশ ফেরত বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (ইউএসটিসি) এক শিক্ষার্থীর বিরুদ্ধে। অভিযুক্ত শিক্ষার্থীর নাম সানি শীল প্রকাশ কুমার সানি।

গত ১০ মার্চ সানি দেশে ফিরে চট্টগ্রামের সীতাকুণ্ড থানার নামার বাজার দাশ পাড়া সংলগ্ন গ্রামের বাড়িতে যায়। তার বাবার নাম পরিমল চৌধুরী প্রকাশ ফাইভস্টার পরিমলের পুত্র।

সে ইউএসটিসির কম্পিউটার সায়েন্সের ইঞ্জিনিয়ার (সিএসসি) বিভাগ থেকে অনার্স শেষে ভারত ও নেপাল সফরে যায় বলে জানা গেছে।

স্থানীয় এক ব্যক্তি জানান, সানি বিদেশ ফেরত শিক্ষার্থী। সীতাকুণ্ড কোয়ারেন্টাইনে না থেকে মামার বাড়ি পতেঙ্গা মহাজনঘাটার মহাজন টাওয়ারে অবস্থান করছেন। তিনি এলাকায় প্রকাশ্যে ঘোরাঘুরি করছে বলে স্থানীয়রা জানান। তার মামার নাম সুকুমার মহাজন।

এদিকে সীতাকুণ্ড পৌরসভার কাউন্সিলর একেএম শামসুল আজাদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ভারত থেকে পরিমলের ভাই এসেছে খবর পেয়ে গতকাল (২৫ মার্চ) তার বাড়িতে গিয়েছিলাম। আমার জানা ছিলনা, পরিমলের ছেলেও ভারত ও নেপাল ঘুরে এসেছেন। তারা আমার কাছে ওই শিক্ষার্থীর বিষয়টি গোপন করেন।

এ বিষয়ে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, এখনই সেখানে পুলিশ পাঠাচ্ছি। তাকে পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


মুআ/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন