কোরিয়া কাপ তায়কোয়ানডো চ্যাম্পিয়নশিপ সম্পন্ন

মেয়েদের বিভাগে সিজেকেএস ও রাউজানের শ্রেষ্ঠত্ব

0

তায়কোয়ানডো আয়োজিত তিন দিনব্যাপী কোরিয়া কাপ তায়কোয়ানডো চ্যাম্পিয়নশিপ জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতায় সিনিয়র পরুষ বিভাগে ৯টি স্বর্ণ ও ৬টি রৌপ্য পদক নিয়ে বাংলাদেশ সেনাবাহিনী চ্যাম্পিয়নেএবং ৫ স্বর্ণ ও ২ রৌপ্য পদক নিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ রানার আপ হয়েছে। সিনিয়র মেয়ে বিভাগে রাউজান তায়কোয়ানডো এসোসিয়েশন ৬টি স্বর্ণ ও ৩টি রৌপ্য নিয়ে চ্যাম্পিয়ন এবং ৫টি স্বর্ণ ও ২টি রৌপ্য নিয়ে বাংলাদেশ সেনাবাহিনী রানার আপ হয়।

জুনিয়র পুরুষ বিভাগে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ৩টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ২টি তাম্র পদক নিয়ে চ্যাম্পিয়ন এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ২টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি তাম্র পদক নিয়ে রানার আপ হয়। জুনিয়র মহিলা বিভাগে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) ৪টি স্বর্ণ ও ২টি রৌপ্য পদক নিয়ে চ্যাম্পিয়ন এবং সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৪টি তাম্র পদক নিয়ে রানার আপ হয়। পুমসে ক্যাটাগরিতে (জুনিয়র সম্মিলিত) আদমজী ক্যান্ট. পাবলিক স্কুল অ্যান্ড কলেজ চ্যাম্পিয়ন হয়।

প্রতিযোগিতা শেষে শনিবার (৭ সেপ্টেম্বর) পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পানি সম্পদ মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি প্রধান হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন ও প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কোরিয়া দূতাবাসের রাষ্ট্রদূত হু কাং-ইল। বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সভাপতি মোর্শেদ হোসেন কামাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ১২টি জেলা ক্রীড়া সংস্থা, বিভিন্ন সার্ভিসেস সংস্থা, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় হতে মোট ছয়শ জন খেলোয়াড় বিভিন্ন ক্যাটাগরিতে অংশগ্রহণ করেছিল।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন