আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

কোরবানি ঈদের আগে খুলছে না কক্সবাজারের পর্যটন কেন্দ্র

0

কোরবানি ঈদের আগে খুলছে না কক্সবাজারের পর্যটন কেন্দ্র। ফলে পর্যটক, হোটেল-মোটেল, পর্যটন কেন্দ্র ও পর্যটন শিল্পনির্ভর ব্যবসায়ীদের অপেক্ষা করতে হবে আরও কমপক্ষে তিন সপ্তাহ।

শনিবার (১১ জুলাই) সকালে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে কোভিড-১৯ মোকাবিলায় সার্বিক পরিস্থিতি পর্যালোচনা বিষয়ক এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ও কক্সবাজার জেলায় কোভিড-১৯ প্রতিরোধ কার্যক্রমের সমন্বয়ক হেলালুদ্দীন আহমদের সভাপতিত্বে সভায় কক্সবাজারের সার্বিক স্বাস্থ্য ব্যবস্থাপনা উন্নয়নে গৃহীত পদক্ষেপসমূহ, সমন্বিত ত্রাণ ব্যবস্থাপনা, কক্সবাজারে স্বাস্থ্য ব্যবস্থা উন্নয়নে হাইফ্লো ন্যাজাল ক্যানুলার সংখ্যা বৃদ্ধি, রামু ও চকরিয়া আইসোলেশন সেন্টারে সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট স্থাপনের অগ্রগতি, অক্সিজেন কনসেনট্রেটর, সিপেভ-ভাইপেভ মেশিন, প্লাজমা ব্যাংক স্থাপন, উপজেলা পর্যায়ে স্বাস্থ্য ব্যবস্থা উন্নয়ন, কন্টাক্ট ট্রেসিং কার্যক্রম, ক্ষুদ্র পরিসরে লকডাউন বাস্তবায়ন, কোরবানি ঈদ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে পশুর হাট ব্যবস্থাপনা, অনলাইন পশুর হাট নিয়ে বিস্তারিত আলোচনা হয় এবং বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়৷

সভায় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জাফর আলম, কানিজ ফাতেমা আহমেদ, জেলা প্রশাসক মো. কামাল হোসেনসহ সংশ্লিষ্ট দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm