কোন্দলের আগুনে পুড়ছে চ্যানেল আই পরিবার

0

কার হাতে থাকবে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আইয়ের কর্তৃত্ব এমন বিরোধের ঘোরে যেন উত্তাপ ছড়িয়ে পড়ছে চ্যানেল আই পরিবারে। চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুল রেজা সাগরের সঙ্গে শাইখ সিরাজের বিরোধের বিষয়টি পুরোনো। তবে সংশ্লিষ্টরা জানিয়েছেন, এ বিরোধ এখন ছড়িয়ে পড়ছে অন্যান্য মালিকদের মাঝে।

সংশ্লিষ্টরা বলছেন, চ্যানেলটির সিংহভাগ পরিচালক শায়খ সিরাজকে সর্মথন করেন। এ কারণে চ্যানেলটির কর্তৃত্ব ও অধিপত্য রয়েছে শায়খ সিরাজের। আর এ সুযোগকে কাজে লাগিয়ে বর্তমান প্রেক্ষাপটে একে একে ছাটাই করা হচ্ছে ফরিদুল রেজা সাগরের ঘনিষ্ঠ জনদের।

এদিকে চ্যানেল আই সূত্র বলছে, চ্যানেলটির ক্রমাগত লোকসান ও ব্যবসায়িক মন্দার কারণে চলছে ছাটাই প্রক্রিয়া। আর এ প্রক্রিয়ায় বেছে বেছে ফরিদুল রেজা সাগরের ঘনিষ্ঠ জনদের ছাটাই করা হচ্ছে। বিষয়টি নিয়ে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ফরিদুল রেজা সাগর। সম্প্রতি জনপ্রিয় উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়ার অনুষ্ঠান বন্ধ করে দেওয়া নিয়ে একটি জাতীয় দৈনিকে মুখ খুলেছেন ফরিদুল রেজা সাগর। যা ভালোভাবে নেয়নি চ্যানেলটির অন্যান্য পরিচালকরা।

তারা বলছেন, বোর্ডের সিদ্ধান্তের ব্যাপারে বিরোধিতা করার সুযোগ নেই ফরিদুর রেজা সাগরের।

অন্যদিকে চ্যানেল আইয়ের বর্তমান চেয়ারম্যান পারভেজ হলেন শায়খ সিরাজের ঘনিষ্ঠ বন্ধু।

সংশ্লিষ্টরা বলছেন, নিজের আধিপত্য ধরে রাখতে এ সুযোগকেই কাজে লাগিয়েছেন শায়খ সিরাজ। তবে দীর্ঘ দিনের এ বিরোধের ফলে চ্যানেলটির মালিকানার পরিবর্তন হওয়া কিংবা চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালক পদ থেকে ফরিদুল রেজা সাগরেকে সরিয়ে দেওয়ার বিষয়ে শঙ্কা প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

এএ/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন