কে হবেন চট্টগ্রামের প্রথম ‘মিস হ্যামার স্ট্রেংথ’

0

প্রতিদিন রিপোর্ট ::

নারীরা শুধু মুখাবয়বের সৌন্দর্য্যইে সুন্দরী নন। শরীর চর্চার মাধ্যমে শরীর গঠন করে নিজের দেহ-মনকে সুস্থ ও আকর্ষনীয় করে নিজের সৌন্দর্য্যকে আরও অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারেন।

miss-hammer-01

নারী সৌন্দর্য্যরে এই বিষয়টি বিবেচনায় রেখে আগামী ২৮ সেপ্টেম্বর বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে মিস্টার এন্ড মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা-২০১৬।

 

প্রতিযোগিতার আয়োজক চট্টগ্রামের বৃহত্তম ও ব্র্যান্ড জিম ও ফিটনেস সেন্টার হ্যামার স্ট্রেংথ। মিস এন্ড মিস্টার হ্যামার দুই ক্যাটাগরিতে প্রতিযোগিতা হলেও কে হতে যাচ্ছেন মিস হ্যামার স্ট্রেংথ অথবা মিস ফটোজেনিক-২০১৬ এ নিয়ে বন্দরনগরীতে চলছে ব্যাপক আলোচনা। এই প্রতিযোগিতায় বিচারক প্যানেলে রয়েছেন বিশিষ্ট টেলিভিশন উপস্থাপিকা ও মডেল শারমিন লাকী, টিভি উপস্থাপিকা পারিহা লিমা, চট্টগ্রামের দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক

ওয়াহিদ মালেক, ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার আহমেদ নেওয়াজ, বডি বিল্ডার ও সাবেক ‘মিস্টার বাংলাদেশ’ হিটম্যান হার্ট। মুল প্রতিযোগিতায় পারফরমেন্সের লক্ষ্যে গত একমাস ধরে চলছে প্রতিযোগীদের গ্রুমি সেশন।

 
জিম হ্যামার স্ট্রেংথ-এর উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ জানান, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামে প্রথমবারের মতোই জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে মিস এন্ড মিস্টার হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা-২০১৬। হ্যামার স্ট্রেংথ জিমের ৩০ জন তরুন-তরুনী এই প্রতিযোগীতায় অংশ নিচ্ছে। চট্টগ্রামের জামালখান সড়কের রীমা কনভেনশন সেন্টারে আগামী ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় মুল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

miss-hammer-02

ব্রডকাস্টিং পার্টনার হিসেবে অনুষ্ঠানটি লাইভ সম্প্রচার করবে এস এ টিভি। এ ছাড়া অনুষ্ঠানের প্রিন্ট মিডিয়া পার্টনার হয়েছে চট্টগ্রামের দৈনিক আজাদী, অনলাইন মিডিয়া পার্টনার রাইজিংবিডি ডট কম। এ ছাড়া প্রতিযোগিতার প্লাটিনাম স্পন্সর এইচএসএটি কন্টেইনার ইয়ার্ড, সিলভার পার্টনার মামিয়া ড্রিংকিং ওয়াটার, মোস্তফা হাকিম সিমেন্ট, ম্যানহুড, গ্রেভি ডাইন, ইভেন্ট সাপোর্টিং পার্টনার ডিটুআর ভেন্সার, মেকওভার পার্টনার হাবিব তাজকিরাজ, গিফট পার্টনার বিনয় ফ্যাশন, কিচেন হোম, ফুড এন্ড বেভারেজ পার্টনার ইরান্থে।

 
প্রতিযোগিতায় মিস এন্ড মিস্টার হ্যামার স্ট্রেংথ খেতাব বিজয়ী পুরস্কার হিসেবে বড় অংকের নগদ প্রাইজমানির পাশাপাশি পাবেন চট্টগ্রাম-কোলকাতা-চট্টগ্রাম এয়ার টিকেট, হ্যামার স্ট্রেংথ-এর প্রথম টেলিভিশন কমার্শিয়ালে মডেল হওয়ার সুযোগ। এ ছাড়াও হ্যামার স্ট্রেংথ-এর ফ্রি মেম্বারশীপের পাশাপাশি প্রতিযোগিতার স্পন্সর প্রতিষ্ঠানসমূহের পক্ষ থেকে রয়েছে আরও আকর্ষনীয় নানা পুরস্কার।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এেএস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm