আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

ভোট কেন্দ্র দখলে মেয়র নাছিরের পিএস, অভিযোগ আবু সুফিয়ানের (ভিডিও)

0

চট্টগ্রাম ৮ আসনের উপনির্বাচনে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফের বিরুদ্ধে কেন্দ্র দখলের অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী আবু সুফিয়ান।

সোমবার (১৩ জানুয়ারি) নাসিমন ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন সুফিয়ান। তিনি বলেন, ‘সকালে আমি চান্দগাঁও আবাসিক সিডিএ পাবলিক স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে নিজের ভোট দিতে গিয়েছি। সেখানে মেয়র আ জ ম নাছিরের পিএস রায়হান ইউসুফের নেতৃত্বে কয়েকশ ছেলে ভোটদান বাধাগ্রস্থ করে, কেন্দ্র ঘিরে ফেলে। তারা আমাকে অবরুদ্ধ করে ফেলে।’


চট্টগ্রামের চান্দগাঁও সিডিএ পাবলিক স্কুল কেন্দ্রে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ঢুকছে আর বেরোচ্ছে। কোন ভোটার নেই। সৌরভ প্রিয় পালের লাইভ ভিডিও।

তবে আবু সুফিয়ানের এই অভিযোগ অস্বীকার করে রায়হান ইউসুফ বলেন, ‘ইভিএমে কেন্দ্র দখলের কোনো সুযোগ নেই। আমি সেখানে যাইনি। উপনির্বাচনে ২২ জন ম্যাজিস্ট্রেট, ছয় প্লাটুন র‌্যাব, বিজিবি, পুলিশ-আনসার সব আছে।
এসময় বিএনপি প্রার্থী তাকে (রায়হান ইউসুফ) চেনেন কিনা তা নিয়েও সন্দেহ প্রকাশ করেন তিনি। রায়হান ইউসুফ বলেন, ‘বিএনপি প্রার্থী আমাকে চেনেন কিনা সন্দেহ। তার অভিযোগ বানোয়াট। ডাহা মিথ্যা কথা। তারা অপবাদের রাজনীতি করছে।’

এআরটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

দলের দায়িত্বশীলদের দুষছেন কর্মীরা

নগরে ৩ লাখ ভোটার, তবু ভোট কেন কম— প্রশ্ন আওয়ামী লীগেই

মোছলেম উদ্দিন আহমদকে জয়ী ঘোষণা

৪৭ বছর পর আওয়ামী লীগের এমপি পেল চট্টগ্রাম ৮

চট্টগ্রাম-৮ আসনে উপনির্বাচন

অনিয়মে শেষ ভোট গ্রহণ, এখন অপেক্ষা ফলাফলের

বাধার সঙ্গে মারধরও বোয়ালখালী-চান্দগাঁওয়ে

নৌকার সমর্থক না হলে ভোট কেন্দ্রে যেতে মানা

ksrm