s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

কেন্দ্রের নির্দেশনা পেলেই যথাসময়ে সম্মেলন করতে প্রস্তুত আছি- আ জ ম নাছির

0

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আওতাধীন ৪১টি ওয়ার্ডের থানা ও ওয়ার্ড কমিটি নেতৃবৃন্দ ও সংশ্লিষ্ট আসনের সাংসদদের নিয়ে আগামী ২০-২১ জুন কেন্দ্রীয় আওয়ামী লীগের দুদিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত হবে। এর প্রস্তুতি হিসেবে বৃহস্পতিবার (১৭ জুন) বিকালে থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আমাদের মধ্যে প্রথম শর্ত দলকে সুসংগঠিত করা। সমালোচনা নয়, পারস্পরিক আলোচনাতেই সংগঠন পরিশুদ্ধ ও শক্তিশালী হবে। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী মেয়াদ উর্ত্তীণ তৃণমূল স্তরের কমিটিগুলোকে পুনর্গঠিত করে মহানগরে নেতৃত্ব প্রতিষ্ঠিত হবে এবং কেন্দ্রের নির্দেশনা থেকে মহানগর আওয়ামী লীগের সম্মেলন করতে আমরা প্রস্তুত আছি।

মতবিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত) জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন।

এতে সাংসদ মোছলেম উদ্দিন আহমেদ, সাংসদ দিদারুল আলম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাংসদ ডা. মো. আফছারুল আমীন, সাংসদ এমএ লতিফসহ সংশ্লিষ্ট থানা এবং ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ম আহবায়কবৃন্দ উপস্থিত থাকবেন।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm