কেন্দ্রীয় ছাত্রলীগের পদ পেয়ে সাতকানিয়ায় সংবর্ধিত হলেন নিলয়

চট্টগ্রামের সাতকানিয়ায় সংবর্ধিত হলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মো.শাহাদাত হোসাইন চৌধুরী নিলয়। ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত হওয়ায় নিজ গ্রামের সোনাকানিয়া সরকারি প্রাইমারি স্কুল মাঠে সংবর্ধিত হন সাতকানিয়ার এই ছাত্রনেতা।

সোমবার (১৯ ডিসেম্বর) সাতকানিয়া পৌরসভা ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ও ছাত্রলীগের আয়োজনে সোনাকানিয়া প্রথামিক বিদ্যালয়ের মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠান ও বিজয় দিবসের আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ সাংগঠনিক সম্পাদক ডা. মিনহাজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়ের ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ-গগণশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ।

এ সময় মো. শাহাদত হোসাইন চৌধুরী নিলয় বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার লক্ষ্যে, দেশের সর্বস্তরের জনগণ ও নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জনসেবার করার প্রতিশ্রুতি দিচ্ছি।’

কেন্দ্রীয় পদের আগে নিলয় সাতকানিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলনের মঞ্চ উপ কমিটির সদস্যও ছিলেন সাতকানিয়ার এই সন্তান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাতকানিয়া পৌরসভা ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. রায়হান, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা জিয়া হোসাইন চৌধুরী, সিটি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মো. হারুনুর রশিদ ও সাতকানিয়া পৌরসভার ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাখাওত হোসাইন।

Yakub Group

সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রসংসদের জি এস আব্দুল মোনাফ, সিটি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল্লাহ, লোহাগাড়া ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান সোবাহান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm