আক্রান্ত
১৪৪৮০
সুস্থ
২৪০৫
মৃত্যু
২৩৩

কেক কেটে ওমান ইঝকি আ.লীগের বিজয় দিবস উদযাপন

0

মহান বিজয় দিবস উপলক্ষে ওমানের ইঝকি আওয়ামী লীগ শাখা এক আলোচনা সভার আয়োজন করেছে। ইজকি আওয়ামী লীগ শাখার সভাপতি খাজা ইকবাল হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সৌদির ‘রানী’ জুস এন্ড বেভারেজ কোম্পানির এরিয়া ম্যানেজার জিয়া উদ্দিন জিয়া।

বিশেষ অতিথি ছিলেন নিজুয়া আওয়ামী লীগ শাখার সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু, সুমাইল আওয়ামী লীগ শাখার সভাপতি হারুনুর রশিদ।

বক্তব্য রাখেন মো. আজমীর হোসেন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ইঝকি আওয়ামী লীগ শাখার সাধারণ সম্পাদক আব্দুল মজিদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এমএএস জনি এবং সহ সাংগঠনিক সম্পাদক শামীম উদ্দিন, ফারুক আহমেদ, জাহেদ হোসেন, মিজানুর রহমান, আনোয়ার হোসেন, শঞ্জয় দাস।

এতে বক্তারা বলেন, ডিসেম্বর মাস মহান বিজয় দিবসের মাস। বাঁধভাঙ্গা আনন্দের দিন। বাঙালি জাতির জীবনের সবচেয়ে বড় অর্জনের দিনটি ১৬ ডিসেম্বর। এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার স্বপ্ন পূরণের দিন। পাকিস্তানি শাসকদের শোষণ, নিপীড়ন আর দুঃশাসনের জাল ভেদ করে ১৯৭১ সালের এই দিনে বিজয়ের প্রভাতী সূর্যের আলোয় ঝিকমিক করে উঠেছিল বাংলাদেশের শিশির ভেজা মাটি। এই দিবসটিকে স্মরণ করতেই
ইঝকি আওয়ামী লীগ শাখা এই অনুষ্ঠানটি আয়োজন করে।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মুহাম্মদ খলিলুর রহমান। পরে বাংলাদেশের জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং শহীদদের স্মরণে দুই মিনিট নীরবতা পালন করা হয়।

তারপরই দলবল নির্বিশেষে গেয়ে উঠে জাতীয় সঙ্গীত ‘আমার সোনার বাংলা’। এতে সকল প্রবাসীদের জন্য কাঙালি ভোজের আয়োজন করা হয়। পরিশেষ কেক কেটে ৪৯তম বিজয় দিবস উদযাপন করে অংশগ্রহণকারীরা।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm