আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

কৃতজ্ঞ রবির ‘ধন্যবাদ চট্টগ্রাম’

0

২২ বছর ধরে নিরবচ্ছিন্নভাবে সঙ্গে থাকার জন্য গ্রাহকদের প্রতি ‍কৃতজ্ঞতা জানাতে বেসরকারি মোবাইল অপারেটর ‘রবি’ আয়োজন করলো ‘ধন্যবাদ চট্টগ্রাম’ নামে ব্যতিক্রমী এক অনুষ্ঠান।

শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে চট্টগ্রামের হোটেল রেডিসন ব্লু বে-ভিউতে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রবির ব্যবস্থাপনা পরিচালক ও চিফ এক্সিকিউটিভ অফিসার মাহতাব উদ্দীন আহমেদ, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ এবং চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার আদিল হোসেন।

আয়োজনের প্রেক্ষাপট বর্ণনা করতে গিয়ে রবি কর্মকর্তারা বলেন, ‘দুই যুগ আগে চট্টগ্রাম থেকেই রবির যাত্রা শুরু হয়েছিল। সেই চট্টগ্রামবাসীকে ধন্যবাদ দেওয়ার জন্যই এই আয়োজন।’

এতে জানানো হয়, শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে চট্টগ্রাম শহরের ৯৪ শতাংশ এলাকা রবির ফোর জি-থ্রিজি কভারেজের আওতায় রয়েছে। চট্টগ্রামে গ্রামীণফোনের চেয়ে চট্টগ্রামে রবির ফোর জি সাইটের সংখ্যা প্রায় দ্বিগুণ। রবি চট্টগ্রামে ইউ৯০০ প্রযুক্তি ব্যবহার করে, যা অন্য কোনো অপারেটর করে না। বিস্তৃত নেটওয়ার্কের কারণেই চট্টগ্রামে রবির ফোর জি মার্কেট শেয়ার ৭৮ শতাংশ। চলতি বছরের মধ্যেই চট্টগ্রাম শহরে রবির ৪জি সাইটের সংখ্যা আরও ২০ শতাংশ এবং পুরো চট্টগ্রাম বিভাগে এ সংখ্যা আরও ৬০ শতাংশ বাড়ানোর পরিকল্পনা নেওয়া হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm