s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

কুরিয়ারে ফেসওয়াশের কৌটায় চট্টগ্রামে আসছিল ২০ হাজার ইয়াবা

0

বেশ কিছু ফেশওয়াশের কৌটার ভেতর ঢুকানো হয়েছিল ইয়াবা। সেসব কৌটা বাক্স ভরে মোড়ানো হয়েছিল ভাল করেই। এরপর চট্টগ্রামের উদ্দেশ্যে কক্সবাজার থেকে তুলে দেওয়া হয় কুরিয়ার সার্ভিসের গাড়িতে। তবে এই চালানটির আর চট্টগ্রাম আসা হলো না কুরিয়ারের গাড়ি চড়ে। পথে চকরিয়াতেই র‍্যাবের হাতে উদ্ধার হল এসব ইয়াবা। এ ঘটনায় রুকন মিয়া নামে এক ইয়াবা ব্যবসায়ীও গ্রেফতার হয়েছেন।

সোমবার (২ আগস্ট) রাত ১১টায় কক্সবাজার জেলার চকরিয়ায় একটি কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো উ-১১-৪১৯১) ২৩ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবা দাম প্রায় ৭০ লাখ টাকা। এ সময় গ্রেফতার রুকন মিয়া সিলেটের হবিগঞ্জের মাধবপুর থানার জালু মিয়ার ছেলে।
কুরিয়ারে ফেসওয়াশের কৌটায় চট্টগ্রামে আসছিল ২০ হাজার ইয়াবা 1
র‍্যাব-৭ চট্টগ্রামের পক্ষ থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, একজন মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চট্টগ্রামে পাঠানোর জন্য বুকিং করা হয়েছে। সেই মাদক ব্যবসায়ী যাত্রীবেশে একটি মাইক্রোবাসে করে চট্টগ্রামের দিকে আসছে। র‍্যাব এ খবর পেয়েও চকরিয়া পৌর মার্কেট এলাকায় একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মাইক্রোবাসকে থামানোর সংকেত দিলে এটি থামে। এ সময় ওই মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা করলে র‍্যাব সদস্যরা তাকে আটক করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী কুরিয়ার সার্ভিসের সেই কার্ভাড ভ্যান থেকে তল্লাশি চালিয়ে ইয়াবার বড় চালানটি আটক করা হয়।

বিএস/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm