s alam cement
আক্রান্ত
৫৪৮০৭
সুস্থ
৪৬১৯১
মৃত্যু
৬৪২

কুপার’স কেকে নেই অনুমোদন, এক লাইসেন্সে মিল্ক ব্রেডে রকমারি বিস্কুট

0

চট্টগ্রাম নগরের অভিজাত বেকারিগুলো বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউটের (বিএসটিআই) অনুমোদন ছাড়া খাদ্যপণ্য তৈরি করে বিক্রি করছে দেদার। আবার অনেকে একটি পণ্যের অনুমোদন নিয়ে একাধিক পণ্য উৎপাদন করে বাজারজাত করছে। এসব নানা অনিয়ম ধরা পড়েছে জেলা প্রশাসনের অভিযানে।

বৃহস্পতিবার (৯ জুলাই) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো আলী হাসানের নেতৃত্বে পরিচালিত অভিযানে ওয়াসা মোড়ের দুটি বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো আলী হাসান বলেন, অভিজাত বেকারি কুপার’স বিএসটিআইয়ের লাইসেন্স ছাড়া মিল্ক ব্রেড উৎপাদন ও বাজারজাত করছে। এছাড়াও বিএসটিআইয়ের লগো লাগিয়ে বিক্রি করছে অনুমোদনহীন কেক। এসব অনিয়মের দায়ে কুপার’স বেকারিকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া, একই এলাকার অভিজাত বেকারি ডুলছে বিএসটিআই থেকে একটি বিস্কুট উৎপাদনের লাইসেন্স নিয়ে বেশ কয়েক প্রকার বিস্কুট উৎপাদন ও বাজারজাত করছে। এছাড়াও লাইসেন্স ছাড়া মিল্ক ব্রেড উৎপাদন ও বাজারজাতও করছিল। এসব অনিয়মের দায়ে ডুলছে বেকারিকে ২৫ হাজার টাকা জরিমানাসহ মোট ২টি মামলায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো আলী হাসান।

সিএম/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm