কুতুবদিয়ার ছাত্রনিপীড়ক সেই লালাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

0

কক্সবাজারের কুতুবদিয়ায় দুই স্কুল ছাত্রকে নিজের দোকান ঘরের পেছনে আটকে রেখে নিপীড়নের ঘটনায় আটক কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম লালাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারি) কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও সাধারণ সম্পাদক নুরুচ্ছফা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম লালার বিরুদ্ধে নৈতিকতা বিবর্জিত কাজে লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছে। এতে দলের ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে। তাই দলীয় স্বার্থে তাকে দল হতে সাময়িক বহিষ্কার করা হলো।

এদিকে শহিদুল ইসলাম লালাকে কুতুবদিয়া উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক পদ হতে স্থায়ী বহিষ্কারের কথা জানিয়েছেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিয়াউল হক মীর।

তিনি বলেন, যেহেতু ন্যাক্কারজনক বিষয়টি ষ্পষ্ট। তাই এরকম নৈতিকতা বিবর্জিত চরিত্রহীন একজন ব্যক্তি উপজেলা শিল্পকলা একাডেমির কোনও পদে দায়িত্ব পালন করার প্রশ্নই ওঠে না।

উল্লেখ্য, ২৩ জানুয়ারি কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির দুই ছাত্রকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে বলাৎকার করার অভিযোগের প্রেক্ষিতে কুতুবদিয়া থানা পুলিশ শহিদুল ইসলাম লালা (৪৮) ও তার সহযোগী নওশাদকে (২২) আটক করে জেল হাজতে পাঠানো হয়। ভিকটিম দুই শিক্ষার্থী কুতুবদিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তাদের পরিবার থেকে জানানো হয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন