s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

‘কিশোর গ্যাং’, অস্ত্র ঠেকিয়ে ছিনতাই—পুলিশ জালে আটকালো ৩ কিশোর

0

সিএনজি অটো‌রিকশার যাত্রীরা প্রায়ই ছিনতাইয়ের শিকার হচ্ছেন চট্টগ্রামের বাঁশখালীর প্রধান সড়কে। স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্যরা যাত্রী বেশে গাড়িতে উঠে সুযোগ বুঝে অস্ত্র ঠেকিয়ে যাত্রীদের টাকা, মোবাইল ফোন ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিচ্ছে। অবশেষে এই চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

রোববার (২৫ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে বাঁশখালীর প্রধান সড়কের পালেগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারিরা হলো- সাধনপুর ইউনিয়নের বৈলগাঁও ১ নম্বর ওয়ার্ডের মেম্বার ফেরদৌসুল হকের ছেলে তানজিদ উল হক (১৬), বাণীগ্রামের হাছান মনছুরের ছেলে মিজবাউল হক (১৮) ও সেলিমের ছেলে আকিব (১৬)।

পুলিশ জানায়, পেকুয়া সড়কে সিএনজি অটোরিকশা নিয়ে যাত্রী পরিবহনের নামে যাত্রী মিজানুর রহমানকে উঠিয়ে পালেগ্রাম এসে ছোরা দিয়ে হত্যার ভয় দেখিয়ে তার সাথে থাকা নগদ এক হাজার টাকা ও একটি মোবাইল ফোন সেট কেড়ে নিয়ে রাস্তায় নামিয়ে দেওয়া হয়। বিষয়টি টহলরত পুলিশ দেখতে পেয়ে ধাওয়া করে ৩ জনকে আটক করে। এ সময় একজন পালিয়ে যায়। পুলিশ তাদের ব্যবহৃত অটোরিকশা, ছোরা, লুণ্ঠিত এক হাজার টাকা ও মোবাইল ফোনটি উদ্ধার করে। এই কিশোর গ্যাংটি বাঁশখালীর বিভিন্ন এলাকায় ইয়াবা চালান থেকে শুরু করে ছিনতাই, হাইজ্যাকসহ বিভিন্ন অপরাধের কথা স্বীকার করেছে।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ও‌সি) রেজাউল ক‌রিম মজুমদার বলেন, আটক তিনজনের বিরুদ্ধে নিয়‌মিত মামলা হবে এবং আদালতে সোপর্দ করা হবে।

বিশ্বজিত/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm