আক্রান্ত
২০৮৬০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

কিশোরী ধর্ষণের মূল হোতা চান্দু গ্রেফতার

0

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা এলাকায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে পুলিশের সোর্স চান্দু মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ভোরে পতেঙ্গা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

চান্দু মিয়া ডবলমুরিং থানায় কর্মরত অবস্থায় বরখাস্ত হওয়া এসআই হেলালের সোর্স হিসেবে এলাকায় পরিচয় দিত।

এ বিষয়ে ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, ‘সুপারিওয়ালা কিশোরী ধর্ষণের ঘটনার প্রধান অভিযুক্ত আসামী চান্দু মিয়াকে মঙ্গলবার ভোরে পতেঙ্গা থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে দুপুরে আদালতে প্রেরণ করা হবে।’

এর আগে সোমবার (২৮ সেপ্টেম্বর) চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়ায় বেড়াতে এসে ধর্ষণের শিকার হয় এক কিশোরী। এ ঘটনার সহযোগিতাকারী ৩ জনকে সোমবার রায়ে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, ফেনী থেকে কিছুদিন আগে চট্টগ্রামের আগ্রাবাদ এলাকায় চাচার বাসায় বেড়াতে আসে এই কিশোরী। রোববার রাত ৮টার সময় ওই কিশোরীর চাচাতো বোনের এক বান্ধবী ও ভিকটিমের পরিচিত নুরী আক্তারের সাথে সুপারিওয়ালা পাড়ার বাসায় বেড়াতে যান। সেই রাতে ওই বাসার পাশে থাকা চান্দু মিয়া নামে এক ব্যক্তি এই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে বাসায় এসে কিশোরী তার পরিবারকে ঘটনাটি জানায়।

ধর্ষণের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ধর্ষিতা কিশোরীর পূর্ব পরিচিত নুরী আক্তার ও তার স্বামী মোহাম্মদ অন্তরকে আটক করে। পরে সুপারিওয়ালা পাড়ায় অভিযান চালিয়ে ধর্ষক চান্দুর দেহরক্ষী মো. রাজিবকে মধ্যরাতে গ্রেফতার করা হয়।

আরএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm