s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

কিশোরীকে ধর্ষণের পর হত্যা, খাগড়াছড়িতে ৩ যুবকের মৃত্যুদণ্ড

0

খাগড়াছড়িতে ধনিতা ত্রিপুরা নামের ১৭ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের পর হত্যার দায়ে তিন যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত ওই তিন যুবক হলেন রুমেন্দ্র ত্রিপুরা ওরফে রুমেন (২৬), ত্রিরন ত্রিপুরা (২০) ও কম্বল ত্রিপুরা (২৫)। একইসঙ্গে তাদের প্রত্যেককে এক লাখ করে টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবু তাহেরের আদালত এই রায় দেন। তবে তিন আসামির মধ্যে কম্বল ত্রিপুরা জামিনে গিয়ে পলাতক রয়েছে বলে জানা গেছে।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১৩ মে খাগড়াছড়ির ভাইবোনছড়ার বড়পাড়ার এলাকার মন মোহন ত্রিপুরা ও তার স্ত্রী স্বরলেখা ত্রিপুরা মেয়েকে একা বাসায় রেখে দীঘিনালায় বেড়াতে যান। ওই সুযোগে রাতে একই ইউনিয়নের বেজাচন্দ্রপাড়ার ওই তিন যুবক মদ্যপান করে ঘরে ঢুকে ধনিতা কিশোরী ত্রিপুরাকে ধর্ষণের পর হত্যা করে। পরদিন সকালে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ তিন ধর্ষককে গ্রেপ্তার করে।

এ ঘটনায় কিশোরীর মা স্বরলেখা ত্রিপুরা তিনজনকে আসামি করে মামলা করেন। পুলিশ একই বছর ২৮ আগস্ট আদালতে চার্জশিট দাখিল করে। মামলায় ২২ জন সাক্ষী আদালতে সাক্ষ্য দেন।

Din Mohammed Convention Hall

খাগড়াছড়ির পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট বিধান কানুনগো রায়ে সন্তোষ প্রকাশ করে বলেন, আসামিদের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত প্রত্যেক আসামিকে মৃত্যুদণ্ড ও এক লাখ টাকা করে অর্থদণ্ড দিয়েছেন।

এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm