আক্রান্ত
১৮২৪৪
সুস্থ
১৪৩৬১
মৃত্যু
২৮৪

কাস্টমসের ২৯ গুরুত্বপূর্ণ পদে রদবদল

0

চট্টগ্রাম কাস্টমস হাউসের গুরুত্বপূর্ণ ২৯টি পদে রদবদল হয়েছে। কাজে গতিশীলতা আনার জন্য এই রদবদল— জানিয়েছে চট্টগ্রাম কাস্টমস হাউজ কর্তৃপক্ষ।

সোমবার (৭ সেপ্টেম্বর) কাস্টমস কমিশনার মোহাম্মদ ফখরুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই রদবদলের কথা জানানো হয়। এতে দেখা যায়, উপ-কমিশনার ও সহকারী কমিশনারদের অভ্যন্তরীণ কর্মস্থলে বদলি করা হয়েছে।

নতুন রদবদল অনুযায়ী, উপ-কমিশনার পদে হাসনাইন মাহমুদ শুল্কায়ন ৯(সি) থেকে শুল্কায়ন ৫(এ), মো. পায়েল পাশা শুল্কায়ন ৮ থেকে শুল্কায়ন ৯, রিয়াদুল ইসলাম জেটি পরীক্ষণ থেকে শুল্কায়ন ৮, আল-আমিন এয়ারপোর্ট ও এয়ারফ্রেইট থেকে শুল্কায়ন ৫, একেএম সুলতান মাহমুদ শুল্কায়ন ৫ থেকে শুল্কায়ন ২, নিতীশ বিশ্বাস এয়ারপোর্ট ও এয়ারফ্রেইট থেকে শুল্কায়ন ৭, রোখসানা খাতুন শুল্কায়ন ৮ থেকে এয়ারপোর্ট ও এয়ারফ্রেইট, ফরিদ আল মামুন নিলাম শাখা থেকে জেটি পরীক্ষণ, ফয়সাল বিন রহমান শুল্কায়ন ৬ থেকে নিলাম শাখায় বদলি হয়েছেন। এছাড়া সুমন চাকমা সদ্য যোগদান করেছেন শুল্কায়ন ৮-এ এবং শুল্কায়ন ৬-এ বদলি আদেশ পেয়েছেন উপ-কমিশনার মো. আব্দুল আলীম।

একইভাবে চট্টগ্রাম কাস্টমস হাউজের সহকারী কমিশনারদেরও বিভিন্ন শাখায় রদবদল হয়েছে। বদলি হওয়া সহকারী কমিশনারদের মধ্যে আলী রেজা হায়দার জেটি পরীক্ষণ থেকে শুল্কায়ন ৮, নূর-এ-হাসনা-সানজিদা আনসূরা এন্টি মানি লন্ডারিং শাখা থেকে শুল্কায়ন ৭, মুনাওয়ার মুরসালিন শুল্কায়ন ৮ থেকে অফডকে, পূরবী সাহা সিসিটি জেটি থেকে আনস্টাফিং ডিভিশনে, রেজাউল করিম শুল্কায়ন ৪ থেকে এআইআর, প্রণয় চাকমা শুল্কায়ন ১ থেকে অফডক, আমিনুল ইসলাম আনস্টাফিং ডিভিশন থেকে শুল্কায়ন ৪, মো. মুছা খান অফডক থেকে এয়ারপোর্ট ও এয়ারফ্রেইট, মো. নূরে আলম শুল্কায়ন ৩ থেকে অফডক, মো. নজরুল ইসলাম চৌধুরী ইপিজেড থেকে অফডক, মো. আবুল হোসেন সরদার শুল্কায়ন ৯(এ) থেকে ৯ (বি), মো. মাসুদ হাসান জেটি পরীক্ষণ থেকে শুল্কায়ন ৯, মো. আবদুর রহমান শুল্কায়ন ৮ থেকে জেটি পরীক্ষণ এবং মো. শওকত আলী অফডক থেকে শুল্কায়ন ৩-এ বদলি হয়েছেন।

এছাড়া সহকারী কমিশনার উত্তম চাকমার নাম বদলি আদেশে উল্লেখ করা হয়েছে। অন্যদিকে তালিকায় থাকা সাগর সেন ও ওমর মবিন সদ্য যোগদান করেছেন।

এ বিজ্ঞপ্তির অনুলিপি এডিশনাল কমিশনার, জয়েন্ট কমিশনার, সিস্টেম এনালিস্ট, ডেপুটি অ্যাসিস্ট্যান্ট কমিশনার, রাজস্ব কর্মকর্তা, সহকারী প্রোগ্রামার, প্রটোকল অফিসার টু কমিশনার, পিএ টু কমিশনারসহ অফিস সুপারের কাছে পরবর্তী কার্যক্রমের জন্য পাঠানো হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm