কারাগারে স্ট্রোক করলেন জামায়াত নেতা শাহজাহান, মুক্তি দাবি কেন্দ্রীয় আমীরের

0

সাবেক সংসদ সদস্য ও জামায়াত নেতা শাহজাহান চৌধুরী চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে স্ট্রোক করেছেন। জামায়াতে ইসলামী কেন্দ্রীয় আমীর ডা. শফিকুর রহমান ফেসবুক পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেন।

বুধবার (৮ ডিসেম্বর) রাতে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডা. শফিকুর রহমান ফেসবুক পোস্ট দিয়ে জানান, ‘কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য, চট্টগ্রাম মহানগরী শাখার অন্যতম নায়েবে আমীর ও সাবেক এমপি কারাবন্দী শাহজাহান চৌধুরী আজ সন্ধ্যায় কার্ডিয়াক এটাক হয়ে সংজ্ঞাহীন অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।’

‘মহান প্রভুর দরবারে দো’য়া করি আল্লাহ তা’য়ালা তাঁর বান্দাকে ক্ষমা করুন, তাঁর ওপর রহম করুন এবং সুস্থতার পূর্ণ নিয়ামত দান করুন। তাঁর সুচিকিৎসার জন্য তাঁকে অবিলম্বে মুক্তি দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।’

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার কাজী মাজহারুল ইসলাম বলেন, সন্ধ্যায় শাজহাজান সাহেব অসুস্থ হয়ে পড়লে কারা চিকিৎসকের পরামর্শে উনাকে কারাগারের বাইরে হাসপাতালে নেয়া হয়েছে।

অসুস্থতার পোস্ট দেওয়ার প্রায় ১ ঘণ্টা পর আরেক পোস্টে ডা. শফিকুর রহমান জানান, শাহজাহান চৌধুরী এখন কিছুটা সুস্থ বোধ করছেন।

হাটহাজারীতে হেফাজতে ইসলামের তাণ্ডবে প্ররোচনা ও ইন্ধন দেওয়ার অভিযোগে চলতি বছরের ১৪ মে গভীর রাতে শাহজাহান চৌধুরীকে গ্রেপ্তার করে পুলিশ। সাতকানিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ছমদর পাড়ার বাসভবন থেকে তাকে আটক করা হয়।

চট্টগ্রাম মহানগর জামায়াতের আমির ও কেন্দ্রীয় জামায়াতের মজলিশে সূরার সদস্য শাহজাহান চৌধুরী ১৯৯১ ও ২০০১ সালের নির্বাচনে সাতকানিয়া থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

আরএম/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm