আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

কাভার্ডভ্যান চালকের সিটে ৮৭ লাখ টাকার ইয়াবা

0

চট্টগ্রামের বাকলিয়ায় সাড়ে ১৭ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় ইয়াবা বহনকৃত কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।

বৃস্পতিবার (৩০ জুলাই) সকাল সোয়া ৬ টায় বাকলিয়ার রাজবাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল কুমিল্লার কোতোয়ালী থানার গাজীপুর এলাকার কাজী রফিকুল ইসলামের ছেলে কাভার্ডভ্যান চালক কাজী রেজাউল করিম (৩০) ও একই থানার নুরপুর এলাকার মনিরুল ইসলাম সর্দারের ছেলে মো. মাজহারুল ইসলাম (৪০)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বলেন, ‘বৃহস্পতিবার সকাল ৬টার দিকে গোপন সংবাদ পেয়ে রাজবাড়ি এলাকায় বিশেষ একটি চেক পোস্ট বসানো হয়। এ সময় কক্সবাজার থেকে আসা কাভার্ডভ্যানটিকে থামানোর সংকেত দিলে চালক গাড়িটি র‌্যাবের চেকপোস্টের একটু দূরে গিয়ে থামান। পরে তল্লাশী করে কাভার্ডভ্যাটির ড্রাইভারের সিটের পেছনে বিশেষভাবে লুকানো প্লাস্টিক ব্যাগের মধ্যে বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া যায়।

এ সময় ঘটনাস্থল থেকে কাভার্ডভ্যান চালক কাজী রেজাউল করিম ও মাজহারুল ইসলাম নামের আরেক মাদক কারবারিকে আটক করা হয়েছে। দীর্ঘদিন ধরে পণ্য পরিবহনের আড়ালে মাদকদ্রব্য বেচাকেনায় জড়িত তারা। পরে ইয়াবা বহনকৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার বাজারমূল্য আনুমানিক ৮৭ লাখ টাকা। দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তাস্তর করা হয়েছে।

মুআ/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm