কাজী ইমিগ্রেশনের সেমিনার ও র‌্যাফল ড্র বৃহস্পতিবার

0

দেশের ইমিগ্রেশন বিষয়ক অন্যতম প্রাচীন ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী ‘কাজী ইমিগ্রেশন এন্ড এডুকেশন’-এর উদ্যোগে ইমিগ্রেশন ও উন্নত বিশে^ উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার ও র‌্যাফল ড্র অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) নগরীর কাজীর দেউড়ির ভিআইপি ব্যাঙ্কুয়েটে সকাল ১১টা ও দুপুর আড়াইটায়।

এতে উন্নত বিশে^ ইমিগ্রেশন ও স্টুডেন্ট ভিসা সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য জানাবেন কাজী ইমিগ্রেশন এন্ড এডুকেশন এবং ল্যাঙ্গুয়েজ ভার্সিটি-এর চেয়ারম্যান, বিশিষ্ট ইমিগ্রেশন এক্সপার্ট কাজী মো. আবদুর রহমান স্যার। সেমিনার ও র‌্যাফল ড্রতে চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সিমেন্ট আয়রন স্টীল মার্চেন্ট এসোসিয়েশনের মহাসচিব আসফাক আহমদ, বিশেষ অতিথি থাকবেন মাছরাঙ্গা টেলিভিশনের ব্যুরো চিফ তাজুল ইসলাম।

এ সেমিনারে উপস্থিত থেকে স্মার্ট কুপন পূরণ করে ৫টি ল্যাপটপ, ৫টি স্মার্টফোন, ২০টি গিফট প্যাক, পরীক্ষার ফিসহ ফ্রী পিটিই ও আইইএলটিএস করাসহ নানা আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ার সুযোগ রয়েছে বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহীদের জন্য। ২০১৭, ২০১৮ ও ২০১৯-এ যারা এইচএসসি পাশ করেছে তাদের জন্য রয়েছে আরো অনেক সুযোগ। যাদের পিটিই, আইইএলটিএস, টোয়েফল করা আছে বা মেয়াদোত্তীর্ণ হয়ে গেছে এবং ‘এ’, ‘ও’ লেভেল, ইংরেজি মাধ্যমে ব্যাচেলর কিংবা ইংরেজিতে অনার্স সম্পন্ন করা আছে তাদের জন্য রয়েছে বিশেষ ডিসকাউন্ট ও ফ্রি এয়ারটিকেট।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন