কাউন্সিলরের বাবার বাসায় অগ্নিদগ্ধ গৃহকর্মী রেনুকে নেওয়া হচ্ছে ঢাকায়

চট্টগ্রাম নগরীর হালিশহরে মহিলা কাউন্সিলর হুরে আরা বেগম বিউটির বাবার বাসায় অগ্নিদগ্ধ হওয়া গৃহপরিচারিকা রেনু বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে। কাউন্সিলর বিউটির পরিবার বুধবার (২৪ আগস্ট) রাতে চট্টগ্রাম মেডিকেল থেকে অ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে উদ্দেশ্যে রওনা দেয়।

এর আগে গত ১৮ আগস্ট সকালে হালিশহর ৩ নম্বর রোডের ২ নম্বর লেনের বি ব্লকের ২৭ নম্বর বাসায় গ্যাসের চুলার আগুনে দগ্ধ হন রেনু বেগম। তিনি কাউন্সিলর বিউটির বাবা নগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি একেএম বেলায়েত হোসেনের বাসায় কাজ করতেন। ওই ভবনের কাউন্সিলর বিউটিও থাকতেন।

জানা গেছে, রেনুর স্বামী কয়েক বছর আগে তাকে ছেড়ে গ্রামে গিয়ে আরেকটি বিয়ে করেন। রেনু বেলায়েত হোসেনসহ আরো তিনজনের বাসায় কাজ করতেন। ১৮ আগস্ট সকাল ৬টায় এসে রুটি বানানোর জন্য পানি বসিয়ে গ্যাসের চুলা জ্বালাতেই আগুন ধরে যায় রেনুর গায়ে। এরপর তার চিৎকারে কাউন্সিলর বিউটিসহ তার পরিবার এসে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের ৩৬ নম্বর বার্ন ইউনিটে এতদিন চিকিৎসা চলছিল রেনুর।

রেনুর গায়ে আগুন লাগার খবর শুনে গ্রাম থেকে চলে আসেন স্বামী তোফাজ্জল। তিনি বলেন, ‘আমি আমার স্ত্রীর সঙ্গে অ্যাম্বুলেন্সে ঢাকায় যাচ্ছি। কাউন্সিলর আপা চান, রেনুর আরও ভালো চিকিৎসা হোক।’

এ বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর হুরে আরা বেগম বিউটি বলেন, ‘আমি আগেই ঢাকা চলে এসেছি। রেনুকে আজ (বুধবার) ঢাকায় আনা হচ্ছে। ওর অবস্থা এখন উন্নতির দিকে। আমি চাই রেনুর আরো ভালো চিকিৎসা হোক। শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে এনে রেনুকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করবো।’

আইএমই/ডিজে

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm