কাউখালীতে উপজেলা চেয়ারম্যানের বরণ ও বিদায় সংবর্ধনা

0

রাঙামাটির কাউখালী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায়ী চেয়ারম্যান এমএম চৌধুরীকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। কাউখালী উপজেলা প্রশাসনের আয়োজেন উপজেলা পরিষদ মিলনায়তনে সোমবার (২৯ এপ্রিল) সকালে এ সংবর্ধনা দেওয়া হয়।

কাউখালী উপজেলা নির্বাহী অফিসার শতরূপা তালুকদারের সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান সামশুদোহা চৌধুরী, ভাইস চেয়ারম্যান অংপ্রু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ মারমাকে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ফুল দিয়ে বরণ করে নেন। এসময় বিদায়ী চেয়ারম্যান এসএম চৌধুরীকেও ফুলেল আয়োজনে বিদায় জানান কর্মকর্তারা।

উপ-সহকারী প্রকৌশলী সুব্রত বড়ুয়া ও সহকারী শিক্ষা অফিসার সীমা সেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুইপ্রু চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলার সাবেক চেয়ারম্যান অংচাপ্রু মারমা, কাউখালী থানার অফিসার ইনচার্জ মনজুর আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কমল বরণ সাহা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার ও কলমপতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্যাজাই মারমাসহ ব্যক্তিবর্গ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন