কলেজ শিক্ষিকাকে চড় মেরে ছাত্রলীগ নেতার হুমকি, নালিশ গেল থানায়

শ্রেণিকক্ষে ক্লাস নেওয়ার সময় শিক্ষার্থীদের সামনে চড় মেরে নিজের দাপট দেখানো সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন চট্টগ্রাম নগরীর ওমরগনি এমইইএস কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষিকা ববি বড়ুয়া।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ডবলমুরিং থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হায়দারের বিরুদ্ধে এ জিডি করেন তিনি।

ডবলমুরিং থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কলেজটির সাবেক ছাত্রনেতা রাকিব হায়দারের অশোভন আচরণ ও দেখে নেওয়ার হুমকির কথা উল্লেখ করা হয় জিডিতে।

জিডির বিষয়টি নিশ্চিত করে খুলশি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সন্তোষ চাকমা বলেন, ‘অশোভন আচরণ ও নিরাপত্তাহীনতার কারণ দেখিয়ে ববি বড়ুয়া নামে এমইএস কলেজের এক শিক্ষিকা রাকিব হায়দার নামে একজনের বিরুদ্ধে সাধারণ ডায়রি করেছে। আমরা বিষয়টি তদন্ত করে আইনী ব্যবস্থা নিব।’

প্রসঙ্গত, মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় এমইএস কলেজের অন্যান্য ক্লাসগুলোতে ‘রাজনৈতিক দাওয়াত’ দেওয়া শেষে রাকিব আসেন অর্থনীতি বিভাগের শিক্ষিকা ববি বড়ুয়ার ক্লাসে। এই সময় নিজের সহযোগীদের নিয়ে রাকিব ক্লাসের ভেতর ঢুকে পড়েন তিনি।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, রাকিবকে ক্লাস শেষে এসে রাজনৈতিক কার্যক্রম চালানোর অনুরোধ জানান শিক্ষিকা ববি বড়ুয়া। কিন্তু তখনই ছাত্রদের সঙ্গে কথা বলবেন বলে জেদ ধরেন রাকিব। পরে আবারও রাকিবকে অনুরোধ করা হলে ক্ষেপে যান তিনি। হাত নেড়ে ক্লাসভর্তি শিক্ষার্থীদের সামনেই রাকিব বলেন, ‘আপনি আমাকে চেনেন? আমি এখানেই কথা বলব।’

Yakub Group

কিন্তু শিক্ষিকা ববি বড়ুয়া কোনোভাবেই ক্লাসের ব্যাঘাত ঘটাতে রাজি হননি। এরপর অশ্লীল ভাষায় গালাগাল করেন রাকিব এবং আঙ্গুল নেড়ে দেখে নেওয়ার হুমকিও দেন। এর একপর্যায়ে রাকিব ওই শিক্ষিকাকে চড় মারেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা।

এর আগেও ২০১৮ সালে অস্ত্র হাতে ভোটকেন্দ্র দখল করতে দেখা যায় রাকিব হায়দারকে। সর্বশেষ শিক্ষিকাকে চড় মেরে ফের আলোচনায় আসেন তিনি।

২০১৮ সালে নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের বোনের পক্ষে অস্ত্রহাতে ভোটকেন্দ্র দখল করার ঘটনার পর রাকিবকে ডবলমুরিং থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক করা হয়।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!