s alam cement
আক্রান্ত
৩১৭৪৪
সুস্থ
৩০০২০
মৃত্যু
৩৬৬

কর্ণফুলীতে শালিসে যুবক হত্যায় ৩জন গ্রেপ্তার

0

চট্টগ্রামের কর্ণফুলীতে শালিসে বসে আরিফ হোসেন দোভাষ হত্যার প্রধান আসামিসহ ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরাটিও উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ মে) গভীর রাতে পুলিশ কর্ণফুলীর বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। শুক্রবার (৮ মে) তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হল উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খুদ্যারটেক বানুর বাপের বাড়ির শেখ শেখ আহমদ (৫০) ও তার দুই ছেলে মামলার প্রধান আসামি কায়সার (২০), দিদার (২৪)। এছাড়াও মামলায় অভিযুক্ত আরও তিনজন পলাতক রয়েছে বলে জানা গেছে।

কর্ণফুলী থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান, গভীর রাতে কর্ণফুলীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরিফ হত্যাকাণ্ডে জড়িত প্রধান অভিযুক্তসহ ৩জনকে গ্রেপ্তার করা হয়।

Din Mohammed Convention Hall

তিনি বলেন, শুক্রবার সকালে আদালতে চালান দেওয়া হয়েছে তাদের। আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫দিনের রিমান্ড আবেদন করা হবে।

উল্লেখ্য, গত ২৫ এপ্রিল সকার সোয়া ১০টার দিকে কর্ণফুলীর চরলক্ষ্যা গ্রামের ৩ নম্বর ওয়ার্ডের খুদ্যারটেক বানুর বাপের বাড়িতে চুরি নিয়ে শালিসি বৈঠকে আরিফ হোসেন দোভাষ (২৩) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়। ওই ঘটনায় কর্ণফুলী থানায় ৭জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন তার বাবা আহমদ হোসেন।

সেদিন ঘটনাস্থল থেকে মামলায় ২ নম্বর আসামি মো. পারভেজকে (২২) গ্রেপ্তার করা হয়েছিল। এখন পর্যন্ত পলাতক রয়েছে মামলার অপর আসামি নুরুল আলম প্রকাশ এন এ রাজু (২৬), তাসকিন সাকিব (২০) ও পাকিজা খাতুন(৪২)।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm