কর্ণফুলীতে বিস্কুট চুরি করতে গিয়ে ড্রাইভার ও হেলপারকে ছুরিকাঘাত, আটক ৪

চট্টগ্রামের কর্ণফুলীতে গোল্ডমার্ক কোম্পানির একটি পিকআপ ভর্তি বিস্কুটের গাড়ি থেকে ৬ কার্টুন বিস্কুট চুরি করতে গিয়ে গাড়ির ড্রাইভার ও হেলপারকে ছুরিকাঘাত করার অভিযোগে চারজনকে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২ টায় চট্টগ্রাম-আনোয়ারা মহাসড়কের কর্ণফুলীর শাহমিরপুর বড়উঠান সংলগ্ন সিএনজি রিফুয়েলিং পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ওসি মো. দুলাল মাহমুদ।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সাড়ে ১২টার দিকে মামুন ও তার ভাই হেলপার মো. নোমান এবং ড্রাইভার নুরুল আলম গোল্ডমার্ক বিস্কুট ভর্তি একটি পিকআপ গাড়ি নিয়ে চাতুরী চৌমহনী ডেলিভারি দিতে যাচ্ছিলেন।

পথে গাড়িতে থাকা বিস্কুট চুরির চেষ্টা করে আটককৃত মো. নুর নবী (৪০), মো. মফিজ (২০), মো. আরিফুল ইসলাম (২৩) ও মো. জাভেদ প্রকাশ আকাশ নাথ (২৩)। এ সময় বাঁধা দিলে চাইলে গাড়ির ড্রাইভার ও হেলপারকে তারা ছুরিকাঘাত করে গুরুতর আহত করে বিস্কুট নিয়ে পালিয়ে যায়। এদের মধ্যে মফিজ বেল্লাপাড়ার ছিনতাইকারী সোহেলের ছোট ভাই।

Yakub Group

পরে কর্ণফুলী থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক অভিযানে ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়। এমনকি ঘটনায় ব্যবহৃত একটি নাম্বার বিহীন সিএনজি, দুইটি ছোরা, চার কার্টন গোল্ডমার্কের বিস্কুট উদ্ধার করা হয়।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ জানান, অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা রুজু করা হয়েছে।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm