কর্ণফুলীতে প্রবাসী খুনের ঘটনায় ২ আসামি গ্রেপ্তার

0

চট্টগ্রামের কর্ণফুলীতে দুবাই প্রবাসী রায়হানুল ইসলাম সজিব (২৫) খুনের ঘটনায় মামলা হওয়ার ৭২ ঘন্টা পর দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) অভিযান চালিয়ে কর্ণফুলী উপজেলার শিকলবাহা সিডিএটেক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হল ওই এলাকার ফজল মেম্বারের বাড়ির নুরুল ইসলামের ছেলে মো. বাদশা মিয়া (৩১) ও নাটোরের বড়ইগ্রাম উপজেলার চরগোবিন্দ পুরের মোহাম্মদ সেলিমের স্ত্রী সুমি আকতার প্রকাশ শারমিন (২৭)। এ সময় তাদের কাছে পাওয়া যায় একটি সাদা রংয়ের ট্রাউজার, লাল রংয়ের জ্যাকেট ও একটি ঘড়ি।

পুলিশ জানায়, ‘গত শুক্রবার সকালে প্রবাসী সজিব নিজ গ্রামের বাড়ি পটিয়া উপজেলার খরনা থেকে বের হয়ে আর বাড়ি ফেরেন নি। চট্টগ্রামের বাকলিয়া থানায় তার পরিবার অভিযোগ করলে, পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে প্রবাসী সজিবের অবস্থান সনাক্ত করে। এর সূত্র ধরে কর্ণফুলী উপজেলার শিকলবাহা কবরস্থান এলাকা থেকে শনিবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ১৮ জানুয়ারি আতাউর রহমান চৌধুরী বাদী হয়ে থানায় মামলা করেন।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইসমাইল হোসেন বলেন, ‘থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে প্রবাসী হত্যার সাথে জড়িত থাকা ২ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা আদালতে প্রাথমিকভাবে স্বীকার করেছে তারা হত্যার সঙ্গে জড়িত। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন