কর্ণফুলীতে ডায়মন্ড সিমেন্টের গাছের চারা বিতরণ

0

ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের উদ্যোগে বৃক্ষরোপণ ও বিতরণের চলমান কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন ও জনপ্রতিনিধিদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।

রোববার (১৪ আগস্ট) দুপুরে নগরীর মাঝির ঘাটে ডায়মন্ড সিমেন্টের হেড অফিসে স্থানীয় জনপ্রতিনিধি এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ও সংগঠনগুলোর প্রতিনিধিদের হাতে ফলজ, ঔষধি, বনজ গাছের চারা তুলে দেন পরিচালক লায়ন হাকিম আলী।

এ সময় উপস্থিত ছিলেন নুরুল আলম মেম্বার, শিকলবাহা প্রফেসর মহিউদ্দীন চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. ইকবাল হোসেন, স্টুডেন্ট কেয়ার মডেল স্কুলের প্রধান শিক্ষক মোরশেদ নুর, আলাভী ফাউন্ডেশনের মহিউদ্দীন আলাভী, হযরত সিরাজুল মুনীর (রা.) স্মৃতি সংসদের মো. সাইফুদ্দীন, আলাভী নগর একতা সংঘের আজম আলী।

এতে আরও উপস্থিত ছিলেন ডায়মন্ড সিমেন্টের হেড অফ সেলস (চট্টগ্রাম) আব্দুর রহিম, সিনিয়র ডিজিএম (সেলস এন্ড মার্কেটিং) আরিফুল ইসলাম, এজিএম (সেলস) একেএম মকবুল খন্দকার।

লায়ন হাকিম আলী বলেন, গাছ হচ্ছে পৃথিবীর পরিবেশের ছাঁকনি। ছাঁকনি যেমন পানি থেকে ময়লা শোষণ করে পানিকে পরিশুদ্ধ করে তেমনি গাছও পরিবেশ থেকে বিষাক্ত গ্যাস শোষণ করে পরিবেশকে বিশুদ্ধ করে। তাই আমাদের বেশি বেশি করে গাছের চারা রোপণ করে পরিবেশকে রক্ষা করতে হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm