s alam cement
আক্রান্ত
৫৪৮০৭
সুস্থ
৪৬১৯১
মৃত্যু
৬৪২

কর্ণফুলীতে ছাই হল নবদম্পতির সাজানো ঘরসহ ৪ বাড়ি

0

চট্টগ্রামের কর্ণফুলীতে আগুনে পুড়ে গেছে সদ্যবিবাহিত শাহজাহানের সাজানো ঘরসহ চার বাড়ি। রান্নাঘরের গ্যাসের সিলিন্ডার থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে। শনিবার (২৭ জুন) বেলা ৩টায় এ ঘটনা ঘটে।

এ আগুনে পুড়ে ছাই হয়েছে এলাকার আবুল হাশেমের ছেলে সদ্যবিবাহিত শাহজাহান ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌসের সাজানো ঘরও। তাদের ঘরেও ছিল নতুন আসবাবপত্র ও স্বর্ণালংকার। কিন্তু একদিন পার না হতেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় তাদের সাজানো ঘরটাই।

শাহজাহান বলেন, ‘নতুন ঘরকে সাজানোর জন্য অনেক দামি আসবাবপত্র কিনেছিলাম। আগুনের দাপটে ঘর থেকে কিছুই বের করতে পারিনি। পরনে থাকা লুঙ্গি ছাড়া। চোখের সামনেই পুড়ে ছাই হতে দেখলাম নিজের সর্বস্ব।’

জানা যায়, দক্ষিণ শাহমীরপুর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ছামাদ মিস্ত্রীর বাড়িতে গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়ে একই বাড়ির শের আলী, আবুল হাশেম, নুর মোহাম্মদ বেনডা ও কামাল হোসেনের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে আনুমানিক ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা। খবর পেয়ে স্থানীয় শাহমীরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নাছির উদ্দিন ঘটনাস্থল পরির্দশন করে।

স্থানীয় বাসিন্দা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. কফিল উদ্দিন বলেন, দুপুরে স্থানীয়দের শোর চিৎকার শুনে বের হই। বাইরে বের হয়ে দেখি আগুন। দ্রুত ছুটে গিয়ে স্থানীদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনি।

স্থানীয় সাবেক মহিলা ইউপি সদস্য ও প্রতিবেশী শাহনাজ আকতার বলেন, ‘বেলা তিনটার দিকে রান্না ঘরে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। আগুন লাগার সাথে সাথে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিস আসতে দেরি হওয়ায় স্থানীয়দের সহযোগিতায় আগুণে নিয়ন্ত্রণ করা হয়। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।’

Din Mohammed Convention Hall

এসএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm